আজকের বার্তা | logo

৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০১৯ ইং

সন্তান নেবেন প্রিয়াঙ্কা, তবে…

প্রকাশিত : এপ্রিল ১৬, ২০১৯, ২২:৫৮

সন্তান নেবেন প্রিয়াঙ্কা, তবে…

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াভক্তরা অধীর হয়ে অপেক্ষা করছিলেন, প্রিয়াঙ্কা কবে বিয়ে করবেন। এবার শুরু হয়েছে তাঁদের নতুন অপেক্ষা, প্রিয়াঙ্কা কবে মা হবেন। সম্প্রতি জানা গেল প্রিয়াঙ্কার সন্তান নেওয়ার বেশি দেরি নেই। সন্তান তিনি নেবেন, তবে তার আগে রয়েছে জরুরি কিছু প্রস্তুতি।

প্রিয়াঙ্কা চোপড়া যে বিয়ে করেছেন, বেশি দিন হয়নি। মাত্র ৩ মাস। এরই মধ্যে সন্তান নেওয়ার জন্য তাঁকে এত তাড়া দেওয়া কি ঠিক হচ্ছে ভক্তদের? আরও কিছু কাজ তো করা দরকার। ধরা যাক সন্তানের পেছনে কত খরচ। নানা রকম কাজ করে টাকা-পয়সা গুছিয়ে রাখতে হবে। প্রিয়াঙ্কার বর শিল্পী নিকের সে রকমই ইচ্ছে। ‘সন্তান নেবেন কবে?’ নানা জায়গায় এ প্রশ্ন শুনতে শুনতে বেচারা রীতিমতো ক্লান্ত হয়ে গেছেন। সম্প্রতি তিনি বলেছেন, সন্তান নিয়ে নেব। তবে তার আগে কিছু কাজ আছে। সন্তান নেওয়া মানে তো কেবলই একজন নতুন মানুষকে পৃথিবীতে আমন্ত্রণ জানানো নয়। তার জন্য ক্ষেত্র প্রস্তুত করতে হবে। একটি শিল্পী পরিবারে নতুন মানুষ আসার জন্য একটি শিল্পসম্মত পরিস্থিতি তৈরি করতে হবে। তারপর তাকে স্বাগত জানানো। ‘মেট গালা’ নামের গুরুত্বপূর্ণ এক অনুষ্ঠানের পর সন্তান নেওয়ার কথা ভাববেন প্রিয়াঙ্কা-নিক।২০১৭ সালের মেট গালায় নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াপ্রিয়াঙ্কা-নিকের সামনে রয়েছে একটি বড় অনুষ্ঠান ‘মেট গালা’। প্রতিবছর মে মাসের প্রথম সোমবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এ অনুষ্ঠানটির আয়োজন করে মার্কিন সাময়িকী ভোগ। নানা রকম পোশাকের প্রদর্শনীর মাধ্যমে এ অনুষ্ঠানে মূলত তহবিল সংগ্রহ করা হয় মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টসের কস্টিউম ইনস্টিটিউটের জন্য। মজার কথা হচ্ছে, এই অনুষ্ঠানেই নিকের সঙ্গে প্রিয়াঙ্কার প্রথম পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব, পরিণয় তারপর বিয়ে। আর এখন, দুজনেই এই মেট গালার কমিটিতে রয়েছেন। নিক জানিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম পরিচয়ের এই অনুষ্ঠানটি তাঁর ভীষণ আবেগের জায়গা। ২০১৭ সালে রাল্ফ লরেনের পোশাক পরে দুজন উপস্থিত হয়েছিলেন এই উৎসবে। ফলে খুব গুরুত্বসহকারে এ বছরও এই অনুষ্ঠানে যোগ দেবেন তাঁরা।

আপাতত বেশ চমৎকার সময় কাটছে প্রিয়াঙ্কা-নিকের। পরিবার ও স্বজনদের নিয়ে আনন্দঘন পরিবেশে আড্ডা আর ঘুরে বেড়ানোর ছবি প্রায়ই তাঁরা পোস্ট করছেন সামাজিক মিডিয়ায়। এরই মধ্যে জোনাস ব্রাদারের ‘সাকার’ গানের ভিডিওতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। বরের কনসার্টের প্রচারণা চালাতে আবার নানা জায়গায় ঘুরেও বেড়াচ্ছেন তিনি। বলিউড হাঙ্গামা

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।