আজকের বার্তা | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে জুন, ২০১৯ ইং

বরিশালে বাসচাপায় নিরাপত্তা প্রহরী নিহত, মহাসড়ক অবরোধ

প্রকাশিত : এপ্রিল ০৪, ২০১৯, ২০:৪২

বরিশালে বাসচাপায় নিরাপত্তা প্রহরী নিহত, মহাসড়ক অবরোধ

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের রূপাতলী সোনারগাঁও টেক্সটাইল মিলের সামনে বাসের চাপায় শাহ আলম (৫০) নামে এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দুর্ঘটনায় নিহত শাহ আলম সোনারগাঁও টেক্সটাইল মিল নিরাপত্তা প্রহরী এবং জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের চরআইচা গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে।
এদিকে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধরা বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে। আন্দোলনের মুখে পুলিশ ঘাতক ঈগল পরিবহন বাস এবং অভিযুক্ত চালককে আটক করলে স্থানীয়রা সড়ক অবরোধ তুলে নেয়। কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, নিরাপত্তা প্রহরী শাহ আলম সোনারগাঁও টেক্সটাইল মিলের সামনে রাস্তা পাড় হচ্ছিলো। এ সময় ঢাকা থেকে কুয়াকাটাগামী ঈগল পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এদিকে শাহ আলমের মৃত্যুর খবরে স্থানীয় জনতা ও সোনারগাঁও টেক্সটাইল মিলের শ্রমিকরা গাছের গুড়ি ফেলে বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে বাস ও চালকের বিচার দাবীতে বিক্ষোভ করে। বিক্ষোভের মুখে সকাল ৯টার দিকে লেবুখালী ফেরীঘাট থেকে বাসসহ চালককে আটক করে পুলিশ।এ কারণে সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত ওই মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ থাকে। এতে ভোগান্তিতে পড়েন পণ্যবাহী ট্রাক ও বাসের শ্রমিক-যাত্রীরা। বাস চালকের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে সকাল ৯টার দিকে অবরোধ তুলে নেয় স্থানীয়রা। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।