আজকের বার্তা | logo

৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জুন, ২০১৯ ইং

পটুয়াখালীতে ৫টিতে নৌকা বিজয়ী, ১টি স্বতন্ত্র

প্রকাশিত : এপ্রিল ০১, ২০১৯, ১১:৫০

পটুয়াখালীতে ৫টিতে নৌকা বিজয়ী, ১টি স্বতন্ত্র

পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনের ৭টির মধ্যে ৬টির ফলাফলে ৫ টিতে নৌকা এবং ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।সদর উপজেলায় নৌকা প্রতীকে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম সরোয়ার পেয়েছেন ৫৭ হাজার ৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাপ পিরিচ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ (কালাম মৃধা) পেয়েছেন ২৮ হাজার ৫১৭ ভোট।

দুমকি উপজেলায় নৌকা প্রতীকে এ্যাড. হারুন-অর-রশিদ-হাওলাদার ১১ হাজার ৫০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মো. শাহজাহান সিকদার পেয়েছেন ১০ হাজার ৮২৪ ভোট।

মির্জাগঞ্জ উপজেলায় কাপ পিরিচ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী খান মো. আবুবকর সিদ্দিকী ২৮ হাজার ৮১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী নৌকা প্রতীকে গাজী আতাহার উদ্দিন আহম্মেদ পেয়েছেন ১১ হাজার ৪ ভোট।

বাউফল উপজেলায় নৌকা প্রতীকে আবদুল মোতালেব হাওলাদার ৫২ হাজার ৯০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মো. মজিবুর রহমান পেয়েছেন ৩৫ হাজার ৬৩৬ ভোট।

কলাপাড়া উপজেলায় নৌকা প্রতীকে এস এম রাকিবুল আহসান ৩৩ হাজার ৪৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ আকতারুজ্জামান কোক্কা পেয়েছেন ২৬ হাজার ৮৭ভোট।

গলাচিপা উপজেলায় নৌকা প্রতীকে মো. শাহিন শাহ ৪৬ হাজার ৩৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম সামসুজ্জামান লিকন আনারস প্রতীক নিয়ে ৩ হাজার ৯৬৮ ভোট।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।