আজকের বার্তা | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মে, ২০১৯ ইং

পটুয়াখালীতে ট্রলারভর্তি বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ১০

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০১৯, ২৩:০০

পটুয়াখালীতে ট্রলারভর্তি বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ১০

পটুয়াখালীর কলাপাড়ায় বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় শাড়ির চালানসহ ১০ জনকে আটক করেছে কোস্ট গার্ড। বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুয়াকাটা সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে একটি বালুবাহী বাল্কহেডে অভিযান চালায়। কোস্ট গার্ডের অভিযানের খবর টের পেয়ে দুই পাচারকারী পালিয়ে গেলেও বাল্কহেডে থাকা ১০ জন শ্রমিককে আটক করে।আটকরা হলেন- মো. আওলাদ মিয়া, মো. শহীদ শেখ, মো. আরিফ হোসেন, মো. আলী মিয়া, মো. বেল্লাল মিয়া, মো. জাহিদুল ইসলাম, মো. লিটন, মো. সবুজ, ওজিয়ত রহমান  এবং মো. মন্টু মিয়া।

আটক আওলাদ ও লিটন জানান, বুধবার দুপুরে পটুয়াখালীর প্রফুল্ল ও জয়দেব নামের দুইজন তাদের পাথর খালাসের কথা বলে সাগরে নিয়ে যায়। কুয়াকাটা সংলগ্ন কাউয়ারচর থেকে প্রায় ১৫ কিলোমিটার গভীরে এ মাল খালাসের কথা ছিলো। গভীর রাতে দুটি ট্রলারে করে এ মাল আসে। তারা একটি ট্রলারের মাল বাল্কহেডে আপলোড করলেও কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অন্য ট্রলারটি পালিয়ে যায়।কোস্টগার্ড পটুয়াখালী অফিসের গানারী অফিসার লেফটেনেন্ট এম এনায়েতউল্লাহ নিজামপুর কোস্ট গার্ড ক্যাম্পে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা ৩২৪ বান্ডিল শাড়ির চালানটি আটক করতে সক্ষম হয়েছেন। এ সময় বাল্কহেডে থাকা ১০ জন ও বাল্কহেডটি আটক করা হয়েছে।

প্রাথমিকভাবে কতো পিস শাড়ি ও থ্রিপিচ ও আনুমানিক মূল্য জানাতে পারেননি। আটক করা বিশাল এ কাপড়ের চালানটি বরিশাল কাস্টমস অফিসে জমা করা হবে। এবং আটক ১০জন ও বাল্কহেডটি মহিপুর থানায় হস্তান্তর করা হবে।এ ঘটনায় থানায় মামলা হবে বলে তিনি জানান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।