আজকের বার্তা | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে জুন, ২০১৯ ইং

নিককে বিয়েই করতে চাননি প্রিয়াঙ্কা!

প্রকাশিত : এপ্রিল ১৪, ২০১৯, ১৪:৫৪

নিককে বিয়েই করতে চাননি প্রিয়াঙ্কা!

শোবিজে সবচেয়ে জনপ্রিয় তারকা দম্পতির মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিয়ের মাত্র তিন মাসের মধ্যে এই জুটির দাম্পত্য বিচ্ছেদের খবর প্রকাশ করে এক মার্কিন ম্যাগাজিন। এমন পরিস্থিতিতে প্রকাশ্যে প্রিয়াঙ্কা জানালেন, নিককে নাকি বিয়েই করতে চাননি এই অভিনেত্রী।যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘নিককে প্রায় দুবছর ধরে চিনি আমি। কিন্তু সম্পর্কটা যেভাবে এগিয়েছে তা আগে ভাবিনি। বিয়ে করব ভাবিনি। আমি ওকে ডেট করার পর ও আমাকে খুব অবাক করেছে।’

অভিনেত্রী আরও বলেন, একবার আমরা রাতে ঘুরতে বের হই। পরদিন সকালে আবার আমার একটা জরুরি কাজে ফ্লাইট ধরতে হবে। আমি আশা করেছিলাম, নিক আমাকে পরদিনের কাজটি বাতিল করতে বলবে। কিন্তু সে তা করেনি। সে আমাকে অবাক করে দিয়ে যা বললো, “দেখো আমি বোকা নই। আমি জানি তুমি কী করতে চাচ্ছো। আমি কখনোই তোমার কাজের মাঝে আসবো না। আমি জানি তুমি কতোটা কঠোর পরিশ্রম করে নিজের জায়গায় এসেছো। তাই যদি তোমার পক্ষে কাজটি বাতিল করা সম্ভব ছিল তাহলে তুমি তা আগেই করতে। বন্ধুদের আমি নৈশ্যভোজে নিয়ে যাবো এবং তুমি কাজে যাবে। তোমার কাজ শেষে তুমি আবার ফিরে আসবে”।

প্রিয়াঙ্কা বলেন, ‘সে আমার কাজের জন্য আমাকে কৃতিত্ব দিয়েছে যা আমার জন্য খুবই হৃদয়স্পর্শী ছিল।এই অভিনেত্রী জানান, ওকে আমি ওল্ড ম্যান জোনাস ওরফে ওএমজি বলে ডাকি। আমি যখন যা খুশি করি, সবেতেই ওর সাপোর্ট রয়েছে।নিজেদের সম্পর্ক যে ঠিক রয়েছে তা বোঝাতেই সম্প্রতি প্রকাশ্যে নিকের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করছেন প্রিয়াঙ্কা।  সবকিছুতেই নিকের প্রশংসায় পঞ্চমুখ তিনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।