আজকের বার্তা | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে জুন, ২০১৯ ইং

দেশে ফিরল মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ যুবকের মরদেহ

প্রকাশিত : এপ্রিল ১৩, ২০১৯, ১৪:১৩

দেশে ফিরল মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ যুবকের মরদেহ

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশি যুবকের মরদেহ বাংলাদেশে পৌঁছেছে। গতকাল শুক্রবার রাত ১টা ৫ মিনিটে মরদেহ বহনকারী মালয়েশিয়া এয়ারলাইনসের এমএইচ ১৯৬ ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। এ সময় নিহতদের পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করা হয় এবং নিহতদের প্রত্যেকের পরিবারকে প্রবাসী কল্যাণ ডেক্স থেকে লাশ পরিবহন ও দাফন খরচ বাবদ ৩৫ হাজার টাকার চেক দেওয়া হয়।

বিমানবন্দরের প্রবাসী কল্যাণ ডেস্কের সহকারী পরিচালক তানভীর হোসেন গণমাধ্যমকে এসব কথা জানান।নিহতরা হলেন- চাঁদপুরের আল আমিন (২৪), সোহেল (২৪), নোয়াখালীর গোলাম মোস্তফা (২২), এবং কুমিল্লার মহিন (৩৭) ও রাজু মুন্সি (২৬)। আজ শনিবার ভোর ৪টার পর তাদের স্বজনরা লাশ নিয়ে নিজ নিজ বাড়ির উদ্দেশে রওনা দেন বলে জানা গেছে।

উল্লেখ্য, গত রবিবার (৭ এপ্রিল) মালয়েশিয়ার আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে তাদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে গাড়ির চালকসহ ১০ জন নিহত হন। বাসটিতে মোট ৪৩ জন যাত্রী ছিল।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।