আজকের বার্তা | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মে, ২০১৯ ইং

চুরির অভিযোগে প্রেমিক যুগলকে পিটিয়ে আহত

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০১৯, ১৫:৩০

চুরির অভিযোগে প্রেমিক যুগলকে পিটিয়ে আহত

দৌলতখান প্রতিনিধি ॥ ভোলার দৌলতখানে চুরির অভিযোগে প্রেমিক যুগলকে মধ্যযুগীয় কায়দায় বেধড়ক পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের মধ্যে একজন দৌলতখান সদর হাসপাতালে অন্যজন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলা চরপাতা ইউনিয়নের ৮ নং ওযার্ডের জাকির মাঝীর বাড়িতে এঘটনা ঘটে। জাকির মাঝী জানান, রবিবার রাতে তার ঘরের দরজা ভেঙে মুক্তার (১৪) ও নুরে আলম কালু (১৮) নামের দুজন প্রবেশ করেন। এরপর ঘরে থাকা কাঠের বাক্সের তালা ভাঙেন। শব্দ শুনে ঘুম থেকে তাদের ঘরের ভেতর দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়। গতকাল সকালে হাসপাতালে চিকিৎসারত নুরে আলম সাংবাদিকদের জানান, আমার চাচাতো বোন আমাকে ওই দিন রাতে মোবাইল করে তার বাড়িতে যাওয়ার জন্য বলে। একই সময় মোবাইল দিয়ে তার বান্ধবী মুক্তারকে আসার জন্য বলে।
আমরা দুজন একত্রে তাদের বাড়িতে যাই। পরে আমাদেরকে চোর সাব্যস্থ করে হাত-পা বেঁধে বেধড়ক মারধর এবং পরবর্তীতে তাদের বাড়িতে রেখে আসা হয়। পরিবারের লোকজন তাৎক্ষণিক তাদের দৌলতখান সদর হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক মুক্তারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করেন। নুরে আলম (কালু) দৌলতখান সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা জানান, মুক্তারের সাথে নুরে আলম (কালু)’র দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সে সম্পর্কের জের ধরে হয়তো ওইদিন  রাতে তারা দু’জন দেখা করতে বাড়িতে গিয়েছিলেন। এ ঘটনায় সংশ্লিষ্ট ইউপি সদস্য বিল্লাল হোসেন বলেন, সংবাদ পেয়ে আমি চৌকিদারকে নিয়ে ঘটনাস্থলে গেলে জাকির জানান যে, ওই ২ জন রাতে তার ঘরের দরজা ভেঙে প্রবেশ করে কাঠের বাক্সের তালা ভেঙেছেন। এ ব্যাপারে দৌলতখান থানার ওসি এনায়েত হোসেন বলেন, কেউ আমাদের কাছে কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।