আজকের বার্তা | logo

১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে মে, ২০১৯ ইং

৩ মার্চ থেকে এসএমই পণ্য মেলা শুরু

প্রকাশিত : মার্চ ০১, ২০১৯, ১৪:৪৭

৩ মার্চ থেকে এসএমই পণ্য মেলা শুরু

স্টাফ রিপোর্টার ॥ আগামী ৩ মার্চ থেকে ৯ মার্চ নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আঞ্চলিক এসএমই পণ্য মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গতকাল বিকালে বরিশালের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, শহিদুল ইসলাম, এসএমই পণ্য মেলার সহকারী ব্যবস্থাপক নাজমুল ইসলাম। ২০১৮-১৯ অর্থবছরে বরিশালসহ ৮টি বিভাগের মোট ২৩টি জেলায় আঞ্চলিক এসএমই পণ্য মেলার আয়োজন করা হয়েছে। প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। এছাড়া ৩ মার্চ বিকাল ৩ টায় সার্কিট হাউজ থেকে র‌্যালি বের হয়ে বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে শেষ হবে।

 

মেলায় ৫০টি স্টল বরাদ্দের কথা থাকলেও এ পর্যন্ত ৪০টি স্টল বরাদ্দের জন্য আবেদন করা হয়েছে। মেলায় ক্রেতা-বিক্রেতা মিটিং বুথ, মিডিয়া সেন্টার এবং হেল্প ডেস্ক স্থাপন করা হয়েছে। এছাড়া মেলা চলাকালীন বিষয়ভিত্তিক প্রশিক্ষণ, সেমিনারম ওয়ার্কশপসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বিশেষ অতিথি থাকবেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম (বিপিএম), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভুইয়া, এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক মোঃ রাকিবউদ্দিন খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।