আজকের বার্তা | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে জুন, ২০১৯ ইং

স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে নির্যাতন

প্রকাশিত : মার্চ ১৫, ২০১৯, ১২:৪২

স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে নির্যাতন

তজুমদ্দিন প্রতিনিধি ॥ ভোলার তজুমদ্দিনে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে মারপিট করে শরীরে গরম পানি ঢেলে নির্যাতন করেছেন পাষ- স্বামী। নির্যাতন করে বাড়িতে আটকিয়ে রাখলে স্ত্রীর স্বজনরা ৩ দিন পর সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতাল ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের ৩নং ওয়ার্ডের মাইনুদ্দিনের মেয়ে কমলা বেগম (৩১) এর সাথে লামচি শম্ভুপুর গ্রামের ৭নং ওয়ার্ডের মৃত সৈয়দ আহাম্মদের ছেলে আঃ কাদির (৫০) এর ১৩ বছর আগে বিয়ে হয়। আব্দুল কাদিরের প্রথম স্ত্রী মারা যাওয়ায় এটি তার দ্বিতীয় বিবাহ।
পূর্বের এবং বর্তমানে আব্দুল কাদিরের মোট ৬ সন্তান রয়েছে। গত মঙ্গলবার সকালে পারিবারিক কলহের জের ধরে আব্দুল কাদির তার স্ত্রী কমলাকে এলোপাতাড়ি মারপিট করেন। এক পর্যায়ে চুলার উপরে থাকা ভাতসহ রান্নার গরম পানি স্ত্রীর গায়ে ঢেলে দেন। এরপর স্ত্রীকে চিকিৎসা না করিয়ে ঘরের মধ্যে আটকে রাখেন। কমলার সন্তান রাফসান (১৩) গোপনে তার মামা আফসার উদ্দিনকে ঘটনা জানালে তিনি বোনের বাড়িতে যান। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে আফসারকেও বাড়ির লোকজনসহ মারপিট করেন কাদির।
পরে গতকাল স্থানীয়দের সহায়তায় কমলাকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ধামাচাপা দিতে আব্দুল কাদিরও হাসপাতালে ভর্তি হয়েছেন। ওই এলাকার সাবেক ইউপি সদস্য মোঃ হাফিজ উদ্দিন বলেন, এর আগেও তাদের পারিবারিক সমস্যা নিয়ে আমরা কয়েকবার সালিস বিচার করেছি।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।