আজকের বার্তা | logo

৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০১৯ ইং

স্ত্রীকে টানা ২০ দিন শেকলে বেঁধে নির্যাতন!

প্রকাশিত : মার্চ ২৫, ২০১৯, ১১:৪৩

স্ত্রীকে টানা ২০ দিন শেকলে বেঁধে নির্যাতন!

টানা ২০ দিন শুধু শেকল দিয়ে স্ত্রীকে বেঁধেই রাখেননি, তার ওপর চালিয়েছেন অমানুষিক নির্যাতনও। পরে আশেপাশের বাসিন্দাদের খবরে গতকাল রোববার ওই নারীকে উদ্ধার করেছে পুলিশ। পাকিস্তানের শাহিওয়ালে ঘটেছে এমন ঘটনা।পুলিশের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম ডন জানিয়েছে, শেরান ওয়ালী গালির বাসায় স্ত্রীকে অন্তত ২০ দিন ধরে তালা দিয়ে রেখেছিলেন সন্দেহভাজন ওই ব্যক্তি। পরে আশেপাশের বাসিন্দারা পুলিশকে জানালে গাল্লা মান্দি থানার একটি দল ওই নারীকে উদ্ধার করে।

টিভি ফুটেজে দেখা গেছে, ওই নারী একটি ঘরের মেঝেতে বসে আছে। আর তার পায়ে হাতকড়া পড়ানো, যেটি একটি শেকল দিয়ে প্রাচীরের সঙ্গে সংযুক্ত রয়েছে।উদ্ধারের পর ওই নারী পুলিশকে বলেন, ‌‘আমার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন আমাকে বেঁধে রেখে মারধর করতো। ’

এ ঘটনায় গতকালই অভিযুক্ত স্বামী ও তার ছোট ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে এদিন সন্ধ্যায় পাকিস্তান দণ্ডবিধির ধারা ৩৪২ অনুযায়ী একটি মামলা দায়ের করা হয়েছে।পুলিশের কাছ থেকে পাওয়া প্রাথমিক রিপোর্টে জানা গেছে, ওই ব্যক্তি তার স্ত্রীকে ‌‍‘ভূতে ধরেছে’ এই অজুহাতে শিকল দিয়ে বেঁধে রেখেছিলেন এবং নিয়মিত তাকে নিষ্ঠুরভাবে মারধর করতেন। তিনি দুই সন্তানকেও ওই নারীর কাছ থেকে সরিয়ে নিয়েছিলেন, যার মধ্যে একজন দুধের শিশুও রয়েছে।এর আগে ওই নারী মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন এবং আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে রিপোর্টে জানানো হয়। তবে এটি অস্বীকার করেছেন ওই নারী।তদন্ত কর্মকর্তা আফজাল গিল ডন নিউজকে জানান, আগামীকাল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হবে ওই নারীকে। সেখানে তার মানসিক স্বাস্থ্যসেবা প্রয়োজন কিনা তা নির্ধারণ করা হবে।বর্তমানে ওই নারী পুলিশের হেফাজতে রয়েছে। তবে তার সন্তানরা স্বামীর পরিবারের সঙ্গেই রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।