আজকের বার্তা | logo

৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং

সন্দেহ হলেই পুলিশ সদস্যদের ডোপ টেস্ট: আইজিপি

প্রকাশিত : মার্চ ১২, ২০১৯, ১৫:২২

সন্দেহ হলেই পুলিশ সদস্যদের ডোপ টেস্ট: আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, আগামীতে যে পুলিশ সদস্যের আচার-ব্যবহার ও অন্যান্য লক্ষণ দেখে সন্দেহ হবে, তাকেই ডোপ টেস্টের মুখোমুখি হতে হবে। অতি সম্প্রতি এমন উদ্যোগই নেওয়া হয়েছে। এরইমধ্যে বিষয়টি জানিয়ে পুলিশের সব ইউনিট প্রধানকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান আইজিপি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী পুলিশ লাইনে নারী ব্যারাক ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।জাবেদ পাটোয়ারী বলেন, জনগণের সেবা সুনিশ্চিত করতে বাংলাদেশ পুলিশ বাহিনী সবসময় কাজ করে যাচ্ছে। তাই পুলিশ বাহিনীর অভ্যন্তরীণ সংস্কার শুরু হয়েছে। থানায় আইনি সেবা বা সহায়তা পেতে এসে কেউ যেন হয়রানির শিকার না হন সে বিষয়েও সজাগ থাকতে বলা হয়েছে।

পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশীদ হোসেন, অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভুঁইয়া, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার, উপ-কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শহিদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম এ সময় উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।