আজকের বার্তা | logo

৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং

রাজাপুরে নৌকা ও আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত-৮

প্রকাশিত : মার্চ ২৪, ২০১৯, ১১:৩৫

রাজাপুরে নৌকা ও আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত-৮

রাজাপুর প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত প্রার্থী অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান (নৌকা প্রতীক) ও স্বতন্ত্র প্রার্থী মিলন মাহমুদ বাচ্চু (আনারস প্রতীক) এর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বেলা ১২টায় উপজেলার বাঘড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এতে একজন ব্যবসায়ীসহ উভয়পক্ষের কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। আহতরা হলেন- মোঃ নান্নু হাওলাদার (৩৫), মোঃ রুবেল খান (২৭), মোজ্জামেল খান (৬০), আঃ রহমান (৪৫), মোঃ মিঠু (২৩) ও ব্যবসায়ী মনিমন্ডল (৪৬)। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়। এছাড়াও দুপুর ২টার দিকে উপজেলার বাইপাস মোড় এলাকায় আনারস ও নৌকার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মোঃ আমিনুল ইসলাম সোনা মৃধা (৪৬) ও পলাশ হাওলাদার (৩৭) আহত হন।
আহতদের মধ্যে মোঃ আমিনুল ইসলাম সোনা মৃধা ও মোঃ পলাশ হাওলাদারকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীরা রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ব্যাপারে রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ নেয়া হবে।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।