আজকের বার্তা | logo

৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং

বিরোধীদল আমার ওপর এয়ার স্ট্রাইক চালাচ্ছে: মোদি

প্রকাশিত : মার্চ ০৫, ২০১৯, ২১:২৮

বিরোধীদল আমার ওপর এয়ার স্ট্রাইক চালাচ্ছে: মোদি

গত সপ্তাহে পাকিস্তানের বালাকোটে ভারতীয় হামলায় মোট কত জঙ্গি মারা গেছে তা জানতে সরব ভারতের বিরোধী দলগুলো। কিন্তু সুনির্দিষ্টভাবে সেই সংখ্যা বলতে নারাজ মোদি সরকার। উল্টো সংখ্যা দাবিকারী বিরোধীদের একহাত নিলেন তিনি।

আহমেদাবাদের একটি জনসভায় মোদি বলেন, ‘ওরা মোদীর ওপর এয়ার স্ট্রাইক করতে ব্যস্ত আর মোদী ব্যস্ত সন্ত্রাসবাদের ওপর এয়ার স্ট্রাইক করার কাজে।’

ভারতের দাবি, গত ২৬ ফেব্রুয়ারি নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে ভারতীয় বিমান ঢুকে যায় পাকিস্তানের আকাশপথে। সেখানে গিয়ে বালাকোটের জইশ-ই-মোহাম্মদের ঘাঁটিকে ভেঙে গুঁড়িয়ে দেয় এয়ার স্ট্রাইকের মাধ্যমে। কিন্তু, ওই এয়ার স্ট্রাইকে কত জঙ্গির প্রাণ গিয়েছে, তা নিয়ে সরকারিভাবে কোনও বিবৃতি পেশ করেনি ভারত।অন্যদিকে, গত রবিবার বিজেপির সভাপতি অমিত শাহ দাবি করেন, ওই হামলায় ‘২৫০ জন মারা গেছে’। ৩০০ জন মারা গেছে বলেও তথ্য বেরিয়েছিলো এয়ার স্ট্রাইকের পর।

ইতিমধ্যে এয়ার স্ট্রাইকের বিস্তারিত তথ্য চেয়েছেন রাহুল গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায় এবং অখিলেশ যাদবের মত নেতারা। এয়ার স্ট্রাইকে ঠিক কী হয়েছিল, তা জানার ‘অধিকার’ আছে দেশের মানুষের। বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এই একই কথার পুনরাবৃত্তি করে শিবসেনাও। বিজেপির এই শরিক জানায়, এয়ার স্ট্রাইকের ব্যাপারে সব তথ্য জানার অধিকার রয়েছে দেশের মানুষের।

আহমেদাবাদের জনসভায় সবার সমালোচনা করেন মোদি। তিনি ভোটবাক্সে ‘ফায়দা’ পেতে এয়ার স্ট্রাইক করেছেন- বিরোধীদের এমন দাবি উড়িয়ে দিয়ে মোদী বলেন, ‘গত ৪০ বছর ধরে আমাদের দেশ এই সন্ত্রাসবাদী হামলায় বহুবার ক্ষতিগ্রস্থ হয়েছে। আমি ক্ষমতার তোয়াক্কা করি না। আমার কাছে দেশের নিরাপত্তাই সবার আগে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।