আজকের বার্তা | logo

১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে মে, ২০১৯ ইং

বাউফলে ধারালো দা নিয়ে শিক্ষার্থীদের ধাওয়া

প্রকাশিত : মার্চ ০১, ২০১৯, ১৪:৫৯

বাউফলে ধারালো দা নিয়ে শিক্ষার্থীদের ধাওয়া

বাউফল প্রতিনিধি ॥ মাদ্রাসায় প্রবেশ করার সময় ধারালো দা নিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের ধাওয়া করেছেন এক নারী। এ ঘটনায় শিক্ষার্থীদের মাঝে আতংকের সৃষ্টি হয়। গতকাল বাউফল উপজেলার নওমালা ইউনিয়নের পূর্ব নওমালা গ্রামে এ ঘটনা ঘটেছে।সংশ্লিষ্ট সূত্র জানায়, সম্প্রতি ওই গ্রামের পূর্ব নওমালা ছালেহিয়া স্বতন্ত্র ইবতেদায়ী দাখিল মাদ্রাসা দখল করেন আলতাফ হাওলাদারের স্ত্রী রুনু বেগম। এরপর থেকে ওই মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকরা প্রতিদিন মাদ্রাসায় এসে ফিরে যান।

 

গতকাল বৃহস্পতিবার সাংবাদিক আসার খবর পেয়ে শিক্ষক ও শিক্ষার্থীরা মাদ্রাসা প্রাঙ্গণে আসেন। এ সময় রুনু বেগম শিক্ষক ও শিক্ষার্থীদের ধারালো দা নিয়ে ধাওয়া করেন। প্রাণ ভয়ে শিক্ষার্থীরা পালিয়ে যায়। মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি শাহআলম সর্দার বলেন, রুনু বেগমের বাবা জয়নাল সর্দারসহ ৬ জন মাদ্রাসার নামে স্থানীয় মাপের ১২ কড়া জমি দান করেছেন। সম্প্রতি ওই জমি নিজের দাবি করে রুনু বেগম মাদ্রাসা দখল করেছেন।

 

এতে পাঠদানসহ মাদ্রাসার সার্বিক কার্যক্রম ব্যাহত হচ্ছে।মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ আবদুল জলিল বলেন, প্রতিদিন মাদ্রাসায় আসার পর রুনু বেগম আমাদের ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করে তাড়িয়ে দেন। তবে রুনু বেগম বলেন, আমি দীর্ঘদিন ঢাকায় ছিলাম। তখন শাহআলম গং আমার ভিটাবাড়ি দখল করে মাদ্রাসা নির্মাণ করেছে। বাড়ি ফিরে এসে দেখি আমার মাথা গোঁজার ঠাঁই নেই। তিনি বলেন, এই জমি ও ঘর (মাদ্রাসা) আমার। এটি দখল করার অধিকার কারও নেই।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।