আজকের বার্তা | logo

৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে মার্চ, ২০১৯ ইং

বরিশাল আইন মহাবিদ্যালয়ের পিকনিক বাসে হামলা

প্রকাশিত : মার্চ ১৭, ২০১৯, ১১:১৭

বরিশাল আইন মহাবিদ্যালয়ের পিকনিক বাসে হামলা

স্টাফ রিপোর্টার ॥ পর্যটনকেন্দ্র কুয়াকাটা থেকে ফেরার পথে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার শিমুলতলা বাজার নামক এলাকায় বরিশাল আইন মহাবিদ্যালয়ের (ল’ কলেজ) পিকনিক বাস থামিয়ে শিক্ষার্থীদের উপর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বরিশাল ল’ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। শুক্রবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, শুক্রবার সকালে বরিশাল থেকে পিকনিকে কুয়াকাটায় যান বরিশার ল’ কলেজের ২ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক। কুয়াকাটা থেকে ফেরার পথে প্রথম বর্ষের শিক্ষার্থীরা বাসে গান গেয়ে আনন্দ করছিলেন। এসময় হঠাৎ বাস ব্রেক করায় বেল্লাল নামের এক ছাত্রের অপর এক ছাত্র সাইফুলের গায়ের সাথে ধাক্কা লাগে। এ নিয়ে বেল্লাল ও সাঈফুলের মধ্যে বাগ্বিত-া ঘটে। পরে বাসে থাকা শিক্ষক ও অপর শিক্ষার্থীরা উভয়কে থামিয়ে দেন। ওই ঘটনার জেরে সাইফুল বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিতে থাকেন বেল্লালকে।

 

সাইফুলের বাড়ি নলছিটি উপজেলায় হওয়ায় বাস লেবুখালী ফেরিঘাট পৌঁছালে তিনি স্থানীয় স্বজনদের ফোন দিতে থাকেন। এসময় বাসে থাকা শিক্ষক তৌহিদুল ইসলাম রিগান এ বিষয়টি নিয়ে পথে ঝামেলা না করার পরামর্শ দেন সাইফুলকে। এক পর্যায়ে সাইফুল বাস থেকে নেমে মোটরসাইকেলযোগে নলছিটি উপজেলার শিমুলতলা নামক স্থানে ১০/১২ জন স্থানীয় সন্ত্রাসী নিয়ে রাস্তার ওপরে দাঁড়িয়ে থাকেন। লেবুখালী ফেরি পাড় হয়ে ল’ কলেজ শিক্ষার্থীদের বহনকারী বাসটি শিমুলতলা বাজারে পৌঁছানোমাত্রই বাসটি থামিয়ে সাইফুলসহ সন্ত্রাসীরা বেল্লালকে খুঁজতে থাকেন। বাসে থাকা শিক্ষার্থী ও শিক্ষকরা সন্ত্রাসীদের বাধা দিলে তাদের ওপর পুলিশের সামনেই হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় শিক্ষার্থীরা ঘটনাস্থলে উপস্থিত থাকা এসআই নাসিরের কাছে সহযোগিতা চাইলে তিনি নিশ্চুপ থাকেন। পরে স্থানীয়রা উপস্থিত হয়ে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করে শিক্ষার্থীদের বাসে উঠিয়ে বরিশালের উদ্দেশে পাঠিয়ে দেন। এ প্রসংগে বরিশাল আইন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইকবাল আখতার বলেন,  বিষয়টি তারা খতিয়ে দেখছেন। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।