আজকের বার্তা | logo

৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে মার্চ, ২০১৯ ইং

বরিশালে ৮ প্রার্থীর মনোনয়ন বাতিল

প্রকাশিত : মার্চ ০১, ২০১৯, ১৪:৪২

বরিশালে ৮ প্রার্থীর  মনোনয়ন বাতিল

স্টাফ রিপোর্টার ॥ উপজেলা পরিষদ নির্বাচনে বরিশালে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দুই বিদ্রোহী প্রার্থীসহ মোট ৮জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তার মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৪ জন ও ভাইস চেয়ারম্যান প্রার্থী ৪ জন গতকাল বৃহস্পতিবার প্রার্থীতা যাচাই বাচাইয়ে মনোনয়নপত্রে বিভিন্ন ত্রুটি ধরা পড়ায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানাযায়, মুলাদী উপজেলার আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউসুব আলীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে সমর্থনপ্রাপ্ত ভোটার স্বাক্ষরে ত্রুটি থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়। ঋণখেলাপীর দায়ে মনোনয়নপত্র বাতিল হয় বাবুগঞ্জে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোস্তাক রিপনের। হলফনামায় শিক্ষাগতযোগ্যতা গোপন করায় উজিরপুর উপজেলার চেয়ারম্যান প্রার্থী জাসদ’র (আম্বিয়া) আবুল কালাম আজাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে। একই উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী  (বিএনপি নেতা) ফিরোজ হোসেনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে মামলার তথ্য গোপন করার অভিযোগে। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে উজিরপুরে ২ জন, বাবুগঞ্জে ১ জন এবং বাকেরগঞ্জে ১ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। বাছাই শেষে ৯ উপজেলায় মোট বৈধ প্রার্থীর সংখ্যা চেয়ারম্যান পদে ১৭ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ২৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যানের সংখ্যা ১৮ জনে দাঁড়িয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।