আজকের বার্তা | logo

৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে মার্চ, ২০১৯ ইং

বরিশালে ফার্মেসী ও ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা

প্রকাশিত : মার্চ ১১, ২০১৯, ১৯:৫২

বরিশালে ফার্মেসী ও ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা

বরিশাল ভ্রাম্যমান আদালতের অভিযান ২ টি ফার্মেসী ও একটি ডায়াগনষ্টিক সেন্টারকে অর্ধলক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (১০ মার্চ) সন্ধ্যায় নগরের সদর রোড এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।এসময় বরিশাল র‌্যাব-৮ এর এএসপি মুকুর চাকমা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল, জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মুহাইমিনুল ইসলাম, ঔষধ প্রশাসন অধিদপ্তর বরিশালের ঔষধ তত্ত্বাবধায়ক এস.এম সুলতানুল আরেফিনসহ র‌্যাব ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। অভিযান সূত্রে জানাগেছে, সরকারি অনুমোদন ব্যতীত, এমআরপি উল্লেখ না থাকা ও বিভিন্ন বিদেশি ঔষধ বিক্রয় করার অপরাধে নগরের সদর রোডস্থ মেসার্স মুন মেডিকেল হলের প্রোপাইটার মোঃ রেজাউল আলমকে ২৫ হাজার টাকা এবং মেসার্স আলিফ মেডিকেল এর প্রোপাইটার মোঃ মোশাররফ হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া নগরের ফজলুল হক এ্যাভিনিউ এলাকায় একটি ডায়াগনষ্টিক সেন্টারকে বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এ্যাসোসিয়েশন নির্ধারিত মুল্যের চেয়ে প্যাথলজি পরিক্ষায় অতিরিক্ত ফি আদায় ও ডাক্তার না থাকায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।