আজকের বার্তা | logo

১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে মে, ২০১৯ ইং

বরিশালে অবৈধভাবে এলপিজি গ্যাস মজুদ করায় লাখ টাকা জরিমানা

প্রকাশিত : মার্চ ০১, ২০১৯, ১৪:৫৬

বরিশালে অবৈধভাবে এলপিজি গ্যাস মজুদ করায় লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীতে নিয়মবহির্ভূতভাবে এলপিজি লিক্যুইড পেট্রোলিয়াম গ্যাস মজুদ ও বিক্রির দায়ে মো. সোহরাব হোসেন নামক এক ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। সোহরাব হোসেন নগরীর বগুড়া সড়কের মুন্সিরগ্রেজ এলাকার মেসার্স রহমতউল্লাহ ব্রাদার্স’র মালিক। এছাড়া এলপিজি সিলিন্ডার দিয়ে ইজিবাইক চালানোর দায়ে ৬ চালককে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়। জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী গতকাল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, রহমতউল্লাহ ব্রাদার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউনে বিপুল সংখ্যক এলপিজি গ্যাসের সিলিন্ডার মজুদ ছিল।

 

এলপিজি গ্যাস মজুদ ও বিক্রির জন্য বিস্ফোরক নিয়ন্ত্রণ অধিদপ্তরের লাইসেন্স ছিলনা। এ অপরাধে প্রতিষ্ঠানটির মালিক মো. সোহরাব হোসেনকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া নগরীর লঞ্চঘাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ ইজিবাইক চালকের প্রত্যেককে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। অর্থদ-প্রাপ্ত ৬ জন চালক হলেন- মোঃ ইব্রাহীম (৪০), রতন বেপারী (৩৩), মোঃ ইমরান (২৯), মোঃ শাহজাহান (৪৫),মোঃ রাকিবুল (২৯) ও মোঃ মাইনুল (২৭)। নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী জানান, ইজিবাইকে এলপিজি গ্যাস সিলিন্ডার ব্যবহার অত্যন্ত ঝুঁকিপূর্ণ। এ থেকে দুর্ঘটনায় যাত্রীদের হতাহত হওয়ার আশংকা রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।