আজকের বার্তা | logo

৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০১৯ ইং

ছাত্রীকে কু-প্রস্তাবে ব্যর্থ হয়ে ভাইকে অপহরণ: ছয় ঘণ্টা পর উদ্ধার

প্রকাশিত : মার্চ ১৭, ২০১৯, ১১:১৯

ছাত্রীকে কু-প্রস্তাবে ব্যর্থ হয়ে  ভাইকে অপহরণ: ছয় ঘণ্টা পর উদ্ধার

কলাপাড়া প্রতিনিধি ॥ মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রীকে কু প্রস্তাবের পরে বিয়ের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে ছোট ভাই হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ১১ বছরের শিশু হৃদয় হাওলাদারকে অপহরণ করেছেন বখাটে শাহীন হাওলাদার। পুলিশ ও স্থানীয় মেম্বার ইসমাইল হাওলাদারের সহায়তায় অপহরণের ৬ ঘণ্টা পরে হৃদয়কে উদ্ধার করা হয়েছে। কিন্তু ধরাছোঁয়ার বাইরে রয়েছেন বিবাহিত যুবক শাহীন। ধানখালীর লোন্দা গ্রাম থেকে শুক্রবার বিকাল ৪টায় হৃদয়কে মোটরসাইকেলে তুলে নিয়ে আসেন শাহীন।

 

রাত ১০ টায় টিয়াখালী ইউনিয়নের মধ্যটিয়াখালী গ্রামের বিল থেকে উদ্ধার হয় হৃদয়। হৃদয় জানায়, মাদ্রাসা থেকে বাড়ি ধানখালীর বিদ্যুৎ প্ল্যান্টের ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন পল্লী স্বপ্নের ঠিকানায় যাচ্ছিল। এসময় প্রথমে আত্মীয় পরিচয় দিয়ে বাড়িতে যাওয়ার কথা বলে হৃদয়কে শাহীন ও তার সহযোগী মোটরসাইকেলে তোলেন। এরপরে ভয় দেখিয়ে টিয়াখালী নিয়ে আসেন। অপহরণের পরে মোবাইলে হৃদয়ের আরেক বোন তানিয়াকে শাহীন জানান তাকে ১০ লাখ টাকা দিতে হবে। অন্যথায় বোন নবম শ্রেণির মালাকে বিয়ে দিতে হবে। নইলে হৃদয়কে খুন করা হবে। বাবা নেই। মা, ভাই-বোন মিলে ৭ জনের সংসারটি পুনর্বাসন পল্লী স্বপ্নের ঠিকানায় বসবাস করছে।

বর্তমানে হৃদয় এবং তার বোন মালাকে নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে আরেক বোন তানিয়া জানান। তবে কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, দ্রুত ভিকটিম হৃদয়কে উদ্ধার করা হয়েছে। এখন আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।