আজকের বার্তা | logo

৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং

খেলা না হওয়ায় খুবই ভালো হয়েছে : স্টিভ রোডস

প্রকাশিত : মার্চ ০৯, ২০১৯, ১৯:১১

খেলা না হওয়ায় খুবই ভালো হয়েছে : স্টিভ রোডস

বৃষ্টির বাধায় প্রথম দিনের মতো দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। নিউজিল্যান্ডের স্থানীয় সময় আজ শনিবার সকাল থেকেই বৃষ্টি শুরু হওয়ায় একটি বলও মাঠে গড়ানো সম্ভব হয়নি। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। তবে খেলা পরিত্যক্ত হওয়া উভয় দলের জন্য ভালো হয়েছে বলে মনে করছেন বাংলাদেশের কোচ স্টিভ রোডস।

ওয়েলিংটনে সাংবাদিকদের স্টিভ রোডস বলেন, ‘আমি মনে করি দ্বিতীয় দিনে খেলা না হওয়াটা দুই দলের জন্যই ভালো হয়েছে। ৪০ মিনিটের জন্য ব্যাটিং করতে নামাটা  এমন পরিবেশে যেকোনো দলের জন্যই অন্যায় হতো।’

পাঁচ দিনের মধ্যে দুইদিনই পরিত্যক্ত। কোচ তাও মনে করেন তিন দিনেই ফল আসবে। তিনি জানান, ক্রিকেট মূলত অদ্ভুত এক খেলা। আপনি প্রায়ই অনেক দুই দিন-তিন দিনের ম্যাচ দেখে থাকবেন। তাই এখনো ম্যাচে ফল আসা খুবই সম্ভব বলে মনে করছেন তিনি।

কোচের আশা নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ টসে জিতে শুরুতেই দ্রুত উইকেট তুলে নেবে। ভাগ্য যদি সহায় না হয় টসে না জিতলে দেখেশুনে ব্যাটিং করে কিছু রান করতে হবে। কোচ বলেন, ‘আশা করছি আগামীকাল আমরা টসে জিতবো এবং শুরুতেই নিউজিল্যান্ডের কিছু উইকেট তুলে নিতে পারব। যদি তা না হয় তাহলে দেখেশুনে কিছু রান করতে হবে।’

এর আগে ওয়েলিংটনের বেসিন রিজার্ভ স্টেডিয়ামে বাংলাদেশ সময় গতকাল শুক্রবার ভোর চারটায় খেলা শুরু হওয়ার কথা ছিল। পরপর দুইদিন খেলা বাতিল হয়। তবে আগামীকাল থেকে ওয়েলিংটনের আকাশ পরিষ্কার থাকবে বলে জানিয়েছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। প্রথম দুই দিন মাঠে বল না গড়ানোয় কাল নির্ধারিত সময় থেকে আধঘণ্টা আগে খেলা শুরু হবে।

এমনিতেই তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টে হেরে ব্যাকফুটে আছে বাংলাদেশ। হ্যামিলটনে প্রথম টেস্টে টাইগাররা ইনিংস ও ৫২ রানের ব্যবধানে হেরেছিল। যদিও তিন তিনটি সেঞ্চুরি এসেছিল টাইগার ব্যাটসম্যানদের কাছ থেকে। কিন্তু প্রথম ইনিংসে বিব্রতকর ব্যাটিংয়ের কারণে বাজেভাবে হার মেনে নিতে হয় টাইগারদের।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।