আজকের বার্তা | logo

৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০১৯ ইং

এমপিকে দেখেই চরফ্যাশন স্বাস্থ্য  কর্মকর্তাকে বদলির দাবিতে বিক্ষোভ

প্রকাশিত : মার্চ ১৮, ২০১৯, ১১:৫০

এমপিকে দেখেই চরফ্যাশন স্বাস্থ্য  কর্মকর্তাকে বদলির দাবিতে বিক্ষোভ

চরফ্যাশন প্রতিনিধি ॥ চরফ্যাশন হাসপাতাল চত্বরে সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে দেখেই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বদলির দাবিতে সেবা বঞ্চিতরা বিক্ষোভ মিছিল করেছেন। “আর কোন দাবি নেই স্বাস্থ্য কর্মকর্তার বদলি চাই”; আর কোন দাবি নেই দালাল মুক্ত হাসপাতাল চাই” এমন স্লোগান দিয়ে হাসপাতাল চত্বর মুখরিত করে তোলেন সাধারণ মানুষ। এই সকল দাবির পরিপ্রেক্ষিতে এমপি জ্যাকব গতকাল বেলা ১টায় হাসপাতালের উন্নয়ন কর্মকা- পরিদর্শন ও রোগীদের চিকিৎসা সেবার খোঁজ খবর নিতে যান চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা, নার্স এবং জরুরি বিভাগে টাকার বিনিময়ে সেবা এবং হাসপাতালে চিকিৎসার পরিবর্তে ডায়াগনস্টিক সেন্টারের মাধ্যমে চিকিৎসা প্রদানের বিষয়টিও উঠে আসে। এমপি জ্যাকব হাসপাতাল অনিয়ম ও দুর্নীতি মুক্ত রাখার নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্ট কর্তকর্তা-কর্মচারীকে।
এছাড়া চরফ্যাশন থানার ওসিকে হাসপাতাল বাউন্ডারিতে কোন দালালকে পেলেই সাথে সাথে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। হাসপাতাল চত্বরে উপস্থিত সাংবাদিকদের সাধারণ রোগীরা জানান, অসহায় রোগীদের জন্য হাসপাতালটিতে চিকিৎসার কোন ব্যবস্থা নেই। ডাক্তাররা ডায়াগনস্টিক সেন্টারে প্রাইভেটভাবে রোগী দেখা নিয়ে ব্যস্ত থাকায় হাসপাতালে ভর্তিকৃত রোগীদের কোন খবর রাখেননা। দীর্ঘ দিন যাবত রোগী ভোগান্তির অভিযোগ থাকলেও অবশেষে বিষয়টি উপমন্ত্রী জ্যাকব এমপির নজরে আসে। তিনি হাসপাতালে প্রবেশের সাথে সাথে সাধারণ মানুষ বিক্ষোভে ফেটে পড়েন। স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা সুভন বসাকের কার্যালয়ে গিয়ে সকল মেডিকেল অফিসার, নার্স ও কর্মচারীদের বিনামূল্যে সাধারণ মানুষের সঠিক সেবা দেয়ার জন্যে কঠোর হুঁশিয়ারি প্রদান করেন এমপি জ্যাকব।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।