আজকের বার্তা | logo

১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে মে, ২০১৯ ইং

এবার লন্ডনে মসজিদের কাছেই মুসল্লিদের ওপর হাতুড়ি হামলা

প্রকাশিত : মার্চ ১৬, ২০১৯, ২০:৩৩

এবার লন্ডনে মসজিদের কাছেই মুসল্লিদের ওপর হাতুড়ি হামলা

এবার পূর্ব লন্ডনের একটি মসজিদের কাছেই এক মুসল্লির ওপর অস্ত্রসহ হাতুড়ি দিয়ে হামলা চালিয়েছে শ্বেতাঙ্গ সন্ত্রাসীরা। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুক হামলায় ৪৯ মুসল্লি নিহত হওয়ার ঘটনার কয়েক ঘণ্টা না যেতেই এ ঘটনা ঘটল।

যুক্তরাষ্ট্রভিত্তিক বার্তা সংস্থা দ্য ডেইলি সানে প্রকাশিত এক ভিডিতে দেখা যায়, অস্ত্র হাতে ২০ বছর বয়সী দুই কিশোর লন্ডনের হোয়াইটচ্যাপলের ক্যানন স্ট্রিট রোডে চলন্ত একটি কারের বাইরের ঝাঁপিয়ে পড়ে।এসময় এক কিশোর কারের বনেটের ওপরে লাফ দিয়ে উঠে পড়ে আর অন্যজন পেছনের ছিটে বসে থাকা যাত্রীর ওপরে উঠার চেষ্টা করছে। পরে কারের দরজা খুলে ভেতরে ঢোকে।

এদিকে এ ঘটনার সঙ্গে সঙ্গে আশেপাশে থাকা জনতা প্রতিবাদ করে।  আর চলন্ত অবস্থায় দেখা যায় কারের ওপর ইট ছুড়ে মারতে।মেট পুলিশের এক মুখপাত্র নিশ্চিত করেছেন, হাতুড়ি ও ভোতা বস্তু দিয়ে হামলা করায় ২৭ বছর বয়সী এশিয়ার এক যুবক আহত হয়েছে।প্রত্যক্ষদর্শীরা জানান, কাছাকাছি একটি মসজিদে শুক্রবারের জুমার নামাজ পড়তে আসা মুসল্লিদের ‘সন্ত্রাসী’ বলে গালি দেন তারা।

প্রতিবেদনে বলা হয়, একটি গাড়ির ভেতর থেকে ইসলামবিদ্বেষী গালি দিতে দিতে বেরিয়ে আসেন দুর্বৃত্তরা। এরপর ওই মুসল্লির ওপর ঝাঁপিয়ে পড়েন। পরবর্তীতে স্থানীয়রা ধাওয়া দিলে পুলিশ আসার আগেই তারা পালিয়ে যান।মেট পুলিশ জানায়, দৃশটি দুপুর ১টা ১৮ মিনিটের। জানা গেছে তিনজন যুবক নীল ফোর্ড ফয়েস্টা থেকে বেরিয়ে এসে অস্ত্র দিয়ে একজনকে আক্রমণ করেছিল। অস্ত্রটি হাতুড়ি বা অন্য বাঁকানো বস্তু বলে মনে করা হচ্ছে।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সন্দেহভাজনরা তাদের কারে ফিরে যায়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।