আজকের বার্তা | logo

৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০১৯ ইং

আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর কার্যালয়ে হামলা-পাল্টা হামলার অভিযোগ

প্রকাশিত : মার্চ ১৮, ২০১৯, ১১:৩৯

আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর কার্যালয়ে হামলা-পাল্টা হামলার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান ও দলের বিদ্রোহী প্রার্থী সৈয়দ রাজ্জাক আলী সেলিমের প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা পাল্টা হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায়  ১০ জন আহত হয়েছেন। গতকাল রবিবার সন্ধ্যা ৬টার দিকে শহরের টিঅ্যান্ডটি সড়কে এ ঘটনা ঘটে। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) লুৎফুন্নেসা বেগম আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৫০ হাজার জরিমানা করেছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, ঝালকাঠি সরকারি কলেজ থেকে নৌকার সমর্থনে একটি মিছিল বের হয়ে টিঅ্যান্ডটি সড়ক দিয়ে দলের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী সৈয়দ রাজ্জাক আলী সেলিমের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ১০ নেতাকর্মী আহত হন।
এ ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে জেলা যুবলীগ সদর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক প্রতিবাদ সভা করে। বিদ্রোহী প্রার্থী সৈয়দ রাজ্জাক আলী সেলিম অভিযোগ করেন, তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করেছেন। হামলায় ইদ্রিস মল্লিক, শাহীন মল্লিক, রেজাউল করিমসহ ছয়জন নেতাকর্মী আহত হন। তবে অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের প্রার্থী খান আরিফুর রহমান বলেন, আমি দলীয় নেতাকর্মীদের নিয়ে সারাদিন পোনাবালিয়া ইউনিয়নে গণসংযোগ করেছি। আমার কর্মীসমর্থকরা বিকেলে শহরে একটি মিছিল বের করলে রাজ্জাক সেলিমের লোকজন মিছিলের ওপর হামলা চালান। এতে আমার চার-পাঁচজন নেতাকর্মী আহত হন। ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেখানে উপস্থিত হন। এব্যাপারে কারো পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়নি।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।