আজকের বার্তা | logo

৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০১৯ ইং

আবরারের আগে এক তরুণীকে চাপা দেন সিরাজুল

প্রকাশিত : মার্চ ২০, ২০১৯, ১৯:৫১

আবরারের আগে এক তরুণীকে চাপা দেন সিরাজুল

রাজধানীর নর্দ্দা এলাকায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরীকে চাপা দেওয়ার আগে আরও এক তরুণীকে চাপা দিয়ে আহত করেন ‘সুপ্রভাত’ পরিবহনের সেই বাসের চালক সিরাজুল ইসলাম।সিনথিয়া সুলতানা মুক্তা (২০) নামের ওই তরুণীকে সাহজাদপুরের বাঁশতলা এলাকায় চাপা দেন সিরাজুল। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে সিরাজুল জানিয়েছেন, পথচারী তরুণীকে চাপা দিয়ে তিনি পালিয়ে আসেন। এরপর নর্দ্দায় আববারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে সেখান থেকেও পালানোর চেষ্টা করে ব্যর্থ হন তিনি।গুলশান থানায় আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল আরিফ আহমেদ চৌধুরীর দায়ের করা মামলাতেও ওই তরুণীকে চাপা দেওয়ার তথ্য উল্লেখ করা হয়েছে। মামলায় তিনি বেপরোয়া ও দ্রুতগতিতে বাস চালিয়ে পথচারীকে জখমসহ মৃত্যু ঘটনোর অভিযোগ এনেছেন। এতে চালক সিরাজুল ছাড়াও বাসের হেলপার, সুপারভাইজার ও বাস মালিককে অপরাধের সহযোগী হিসেবে আসামি করেছেন আবরারের বাবা।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান জানান, চালক সিরাজুলের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে নেওয়া হলে আদালত তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।