আজকের বার্তা | logo

৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে মে, ২০১৯ ইং

সাঈদীর পুত্র ইউপি চেয়ারম্যান মাসুদ কারাগারে

প্রকাশিত : ফেব্রুয়ারি ২০, ২০১৯, ০৮:৫৯

সাঈদীর পুত্র ইউপি চেয়ারম্যান মাসুদ কারাগারে

পিরোজপুর সংবাদদাতা ॥ মানবতা বিরোধী অপরাধে আমৃত্যু কারাদ-প্রাপ্ত জামায়াতের নায়েবে আমীর দেলওয়ার হোসাইন সাঈদীর ছেলে পিরোজপুর ইন্দুরকানি উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার  দুপুর ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ সামছুল হক জামিন নামঞ্জুর করে এ আদেশ দেন। মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৬ ডিসেম্বর রাত ১টার দিকে ইন্দুরকানি উপজেলার সাঈদখালী গ্রামের অহিদুজ্জমান খানের বাড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের জন্য জামায়াত-শিবির গোপন বৈঠক করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালালে ঘটনাস্থল থেকে আসামিরা পালানোর চেষ্টা করেন। এ সময় পুলিশ মো. ওবায়দুল্লাহ ও হাফেজ মো. জাকির হোসেনকে আটক করে।
পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাসুদ সাঈদীর সাথে গোপন বৈঠক করছিলেন বলে জানান। এ সময় অহিদুজ্জামানের বাড়িতে তল্লাশি চালিয়ে ৪টি ককটেল ও ৫টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাসুদ সাঈদীকে প্রধান আসামি করে অজ্ঞাত ১০/১৫ জনের বিরুদ্ধে ইন্দুরকানি থানার এসআই অহিদুজ্জামন ফকির বাদী হয়ে “বিস্ফোরক দ্রব্য” আইনে একটি মামলা করেন। মামলার পর হাইকোর্টের ৬ সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন শেষে নি¤œ আদালতে হাজিরা দিতে গেলে জামিন বাতিল করে মাসুদ সাঈদীকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন আদালত।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।