আজকের বার্তা | logo

৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০১৯ ইং

শুটিংয়ে গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০১৯, ২২:০৪

শুটিংয়ে গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। আজ সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের ৮ নং চর এলাহি ইউনিয়নে দুর্ঘটনায় পড়েন তারা। আহত দুজনকে বসুরহাটে কেন্দ্রীয় হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

নেয়ামুল বলেন, ‘বাইকের একটি দৃশ্যধারণের সময় এই দুর্ঘটনা ঘটে। দু’জনই হাতে ও পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছেন। কিছু কিছু স্থানে কেটে গেছে। এখন আমরা বসুরহাটে কেন্দ্রীয় হাসপাতালে আছি। আঘাতের কারণে হাড়ে কোনো ক্ষতি হয়েছে কিনা, তা দেখার জন্য এক্সরে করা হচ্ছে। সবাই পূর্ণিমা, ফেরদৌস ভাইয়ের জন্য দোয়া করবেন।তিনি আরও বলেন, ‘ছবিতে বাইকের কিছু দৃশ্য আছে। আর তাই মাইক্রোবাসের পেছনে ট্রলির সঙ্গে, বাইক যুক্ত করা হয়। পূর্ণিমা বাইক চালাচ্ছিলেন আর ফেরদৌস ভাই ছিলেন ওনার পেছনে বসা। চলন্ত অবস্থাতেই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বাইক ছিটকে পড়ে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে ছবিটি নির্মাণ করছেন ‘এক কাপ চা’খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীতে ‘গাঙচিল’ ছবির শুরু হয়েছে। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলনসহ অনেকে। এছাড়াও ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।