আজকের বার্তা | logo

৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০১৯ ইং

হিটলারের চেয়েও মোদি’র সরকার ভয়ঙ্কর : মমতা

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০১৯, ২২:০১

হিটলারের চেয়েও মোদি’র সরকার ভয়ঙ্কর : মমতা

চেঙ্গিস খান, হিটলার, মুসোলিনির চেয়ে ভারতের নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন বিজেপি সরকার ভয়ঙ্কর বলে মন্তব্য করেছেন দেশটির পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি।

বৃহস্পতিবার রাজ্যটির নদীয়া জেলার কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজ ময়দানে এক অনুষ্ঠানে মোদি সরকারকে তোপ দেগে মমতা বলেন, ‘গায়ের জোর? চেঙ্গিস খানের থেকেও ভয়ঙ্কর, হিটলারের থেকেও ভয়ঙ্কর, মুসোলিনির থেকেও এরা ভয়ঙ্কর। দেশের যুক্তরাষ্ট্রীয় কাঠামো আজ তছনছ করে দেওয়া হয়েছে। আমি প্রতিটি রাজ্য সরকারকে অনুরোধ জানানো এদের দিকে নজর দিতে। কেন্দ্রীয় সরকার তার পদের অপব্যাবহার করছে। কেন্দ্রীয় সরকারের নাম করে তারা রাজ্যগুলিতে হস্তক্ষেপ করছে। সকল রাজ্যের ক্ষমতাকে জোর করে কব্জা করে নিচ্ছে। আর শুধু মোদি বাবুর প্রচার চলছে।

রাজ্যে নির্বাচিত সরকার থাকা সত্ত্বেও রাজ্য সরকারের ব্যাপারে কেন্দ্র কেন হস্তক্ষেপ হচ্ছে তার কৈফিয়ত চেয়ে মমতা এদিন বলেন ‘ভারতে মোদি সরকার সমান্তরাল ভাবে রাজ্য সরকার চালাচ্ছে। সমান্তরাল প্রতিষ্ঠান চালাচ্ছে। সমান্তরাল প্রশাসন চালাচ্ছে। দেশে কখনও এই জিনিস হয়নি। আজ এমন জঘন্য সরকার কখনও দেখিনি। আমাকে যে কেউ চ্যালেঞ্জ করতে পারেন, আমার কাছে সমস্ত নথি রয়েছে।’

এসময় কেন্দ্রকে হুঁশিয়ারি দিয়ে মমতা বলেন ‘আমি পরিস্কার বলে দিচ্ছি, আগুন নিয়ে খেলবেন না। আপনার কেন্দ্রীয় সরকারের যা কাজ, সেটা করুন। ব্যাংক সিবিআই সহ সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংস করেছেন। আজ দেশের ইতিহাসই বদলে দিয়েছে। আর মমতা ব্যানার্জি এসব নিয়ে বললেই সিবিআই দিয়ে ভয় দেখানো হবে। আমি দেখতে চাই আপনারা কত পাঠাতে পারেন?

গত চর বছরে কেন্দ্রের সরকার ঘুঘু পাখির বাসায় পরিণত হয়েছে বলে অভিযোগ করেন মমতা। জনগণকে সতর্ক করে মমতা বলেন ‘আর কয়েক দিন পরেই নির্বাচন, তার আগে এরা লুঠ, প্রতারণা, প্রহসন ও গায়ের জোরে যা ইচ্ছে তাই শুরু করছে। আপনারা সাবধান। কোনরকম প্ররোচণায় পা দেবেন না।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।