আজকের বার্তা | logo

১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে মার্চ, ২০১৯ ইং

র্ভেই নবজাতকের মাথা ছিড়ে ফেললেন নার্স!

প্রকাশিত : জানুয়ারি ১১, ২০১৯, ১৪:৪৯

র্ভেই নবজাতকের মাথা ছিড়ে ফেললেন নার্স!

হাসপাতালে সন্তান প্রসব করানোর সময় মায়ের গর্ভেই নবজাতকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেললেন নার্স। গত ৬ জানুয়ারি ভারতের রামগড়ের রাজারনাথ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মায়ের গর্ভ থেকে নবজাতকের দেহ বেরিয়ে এলেও মাথা থেকে যায় জরায়ুর মধ্যে। বিষয়টি গোপন রেখে ওই অবস্থায় রোগীকে জওহার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে জওহার হাসপাতালের চিকিৎসকরা পরীক্ষা করে বিষয়টি নিশ্চিত হন। গুরুতর অবস্থায় ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন প্রসূতি দীক্ষা কানওয়ার।

এ ঘটনায় দুই পুরুষ নার্সের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে রামগড়ের ওই হাসপাতালের পরিচালক ড. নিখিল শর্মা দাবি করেছেন, ঘটনার সময় তিনি হাসপাতালে কর্মরত ছিলেন না।

জওহার হাসপাতালের চিকিৎসক রবিন্দ্র শুক্লা বলেন, আমাদের কাছে রোগী পাঠিয়ে বলা হয়েছিল প্রসব সম্পন্ন হয়েছে কিন্তু জরায়ুর মধ্যে প্লাসেন্টা রয়ে গেছে। কিন্তু আমরা দেখতে পেলাম শুধু প্লাসেন্টা নয়, নবজাতকের মাথা রয়েছে গেছে। আমরা তৎক্ষণাৎ বিষয়টি রোগীর আত্মীয়-স্বজনকে জানাই।

পরে ওই রোগীকে অস্ত্রোপচার করে নবজাতকের খণ্ডিত মাথা বের করা হয়। সূত্র: ডেইলি মেইল

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।