আজকের বার্তা | logo

৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে মার্চ, ২০১৯ ইং

মেয়েকে অপহরণ করতে বাবা-মাকে খুন

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০১৯, ২৩:১২

মেয়েকে অপহরণ করতে বাবা-মাকে খুন

১৩ বছর বয়সী এক কিশোরীর বাবা-মাকে হত্যার দায়ে ২১ বছর বয়সী তরুণকে আটক করেছে যুক্তরাষ্ট্রের উইসকনসিন পুলিশ। কিশোরীর দাবি, তাকে অপহরণ করতে তার বাবা-মাকে হত্যা করা হয়েছে।বিসির প্রতিবেদনে বলা হয়, গণহত্যা ও অপহরণের দায়ে জ্যাক থমসন প্যাটারসন নামে ওই তরুণকে গতকাল শুক্রবার আটক করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার সন্দেহভাজন ওই প্রতিবেশীর বাড়ি থেকে জেমি ক্লস নামে ১৩ বছর বয়সী ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ। সে তাদের বাড়ির পার্শ্ববর্তী বাড়ি থেকে পালিয়ে আসে। ওই কিশোরীর বাবা-মাকে হত্যার পর সেখানে তাকে আটকে রাখা হয়েছিল।গতকাল শুক্রবার এ সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, জেমি এখন তার চাচির কাছে আছে।

তারা জানায়, জেমিকে অপহরণের পর আটকে রাখতে সন্দেহভাজন ওই ব্যক্তির একমাত্র টার্গেট ছিল। তবে জেমিকে অপহরণের বিষয়ে কর্মকর্তারা কোনো পদক্ষেপ নেয়নি বলে জানান জেমির পরিবার।এদিকে ব্যারন কাউন্টি শেরিফ ক্রিস ফিৎসগার্ড্ডের দাবি, প্যাটরসন মেয়েটির সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমের সঙ্গে সংযুক্ত ছিলেন না। একই সঙ্গে সন্দেহভাজন ওই ব্যক্তির সঙ্গে তার পরিবারের কোনো যোগাযোগ ছিল না।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।