আজকের বার্তা | logo

৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০১৯ ইং

ভোলার লালমোহনে আগুনে পুড়িয়ে দুইজনকে হত্যা

প্রকাশিত : জানুয়ারি ১৯, ২০১৯, ১৫:২৯

ভোলার লালমোহনে আগুনে পুড়িয়ে দুইজনকে হত্যা

ভোলার লালমোহন উপজেলার চরভূতা এলাকায় ঘরে আগুন দিয়ে দুইজনকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দ্বগ্ধ একজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।শুক্রবার রাত দেড়টার দিকে এই নৃশংস ঘটনা ঘটে। এই হত্যাকাণ্ডের জন্য সুরমার স্বামী মো. রফিককে
সন্দেহ করছে পুলিশ। তবে আজ দুপুর পর্যন্ত পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

নিহত দুইজন হলেন নববধূ সুরমা বেগম (২৫) এবং তার বড় বোন আংকুরা বেগমের মেয়ে খাদিজা আক্তার (১৫)। এছাড়া ওই আগুনে দ্বগ্ধ আংকুরা বেগমকে আশংকাজনক অবস্থায় শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।পারিবারিক সূত্র জানায়, বোরহানউদ্দিনের মো. রফিকের সাথে ৪ মাস আগে লালমোহনের চরভূতা গ্রামের খাদিজা বেগমের বিয়ে হয়। বিয়ের পর পরই রফিক তার স্ত্রীকে শ্বশুড় বাড়ি রেখে যায়। দীর্ঘদিনেও রফিক তার স্ত্রীর খোঁজখবর এবং ভরন-পোষণ না দেওয়ায় সুরমার বাবা স্থানীয় একটি এনজিও’তে অভিযোগ করেন। এর প্রেক্ষিতে ওই এনজিও কর্তৃপক্ষ রফিককে ডেকে জিজ্ঞাসাবাদ করে। এতে ক্ষুব্ধ হয়ে রফিক শুক্রবার রাতে আগুন দিয়ে এই হত্যাকাণ্ড সংঘটিত করতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।
এদিকে অগ্নিসংযোগের পরপরই ঘটনাস্থলে সুরমার মৃত্যু হয়। স্থানীয়রা অপর দুই দ্বগ্ধকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে প্রেরন করে। শনিবার বেলা ১২টার দিকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তির পরপরই আংকুরার মেয়ে খাদিজার মৃত্যু হয়।

আংকুরার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সিনিয়র কনসালটেন্ট ডা. এমএ আজাদ সজল।এদিকে অগ্নিসংযোগ করে ২জন পুড়িয়ে হত্যা এবং একজনকে দ্বগ্ধ করার ঘটনায় মামলা দায়ের সহ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন লালমোহন থানার ওসি মীর খাইরুল কবির।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।