আজকের বার্তা | logo

৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০১৯ ইং

বিপিএল রেখে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন স্মিথ

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০১৯, ২১:৫৭

বিপিএল রেখে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন স্মিথ

স্টিভ স্মিথের বিপিএল খেলা নিয়ে কম জল ঘোলা হয়নি। অবশেষে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলতে বিপিএলে এসেছেন অস্ট্রেলীয় তারকা। তাঁর নেতৃত্বে দুটি ম্যাচও খেলেছে কুমিল্লা। কিন্তু ২০১৫ চ্যাম্পিয়নদের জন্য দুঃসংবাদ, চোটে পড়ায় টুর্নামেন্ট রেখে যেতে হচ্ছে অস্ট্রেলিয়ায়।

স্মিথ ভুগছেন গলফার এলবো চোটে। ঠিক টেনিস এলবো চোটের উল্টোটা। সাবেক অস্ট্রেলীয় অধিনায়কের চোটটা কনুইয়ের ভেতরের অংশে। আজ ঠিকমতো অনুশীলনও করেননি তিনি। ব্যথাটা নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না স্মিথ। ব্যক্তিগত চিকিৎসককে দেখাতে দ্রুত ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানে এমআরআই করাবেন অধিনায়ক। এমআরআইয়ের ফল ভালো হলো দ্রুত ফিরে আসবেন বাংলাদেশে। কুমিল্লা ভিক্টোরিয়ানস ফ্র্যাঞ্চাইজির আশা, চিকিৎসকের সঙ্গে দেখা করে দ্রুত স্মিথ ফিরে আসবেন বিপিএলে।

কুমিল্লা মিডিয়া ম্যানেজার খান নয়ন  বললেন, ‘ব্যথাটার কারণে সে কোনো ঝুঁকি নিতে চায় না। আজ রাত ১০টার দিকে অস্ট্রেলিয়া চলে যাচ্ছে। ওখানে এমআরআই করাবে। এখনো পর্যন্ত যেটা জানি যত দ্রুত সম্ভব সে আবার ফিরে আসবে। এমআরআইয়ের রিপোর্ট ভালো এলে দুদিনের মধ্যেই চলে আসবে। আরও বেশি ম্যাচ খেলতে চায় বলেই সে দ্রুত চলে যাচ্ছে। ওর ইচ্ছে পুরো বিপিএলে খেলা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।