আজকের বার্তা | logo

৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০১৯ ইং

ধরা পড়লো তারকাদের পতিতা চক্র

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০১৯, ২৩:২৯

ধরা পড়লো তারকাদের পতিতা চক্র

সেলিব্রেটি ও মডেলদের নিয়ে গঠিত একটি অনলাইনভিত্তিক যৌনকর্মী চক্রের কয়েকজন সদস্য ধরা পড়েছেন। তাদের মধ্যে ইন্দোনেশিয়ার জনপ্রিয় সেলিব্রেটিও রয়েছেন।শনিবার (৫ জানুয়ারি) ইন্দোনেশিয়ার বৃহত্তম শহর সুরাবার একটি হোটেলের পৃথক রুম থেকে দুই সুন্দরী সেলিব্রেটিকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ, অনলাইনে যৌনকর্মের সঙ্গে তারা জড়িত।

গ্রেফতার দুজন হলেন- ২৭ বছর বয়সী ভেনেসা এঞ্জেল। তিনি ইন্দোনেশিয়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। অপরজন হলেন মডেল আভরিলিয়া শাক্কিলা।পূর্ব জাভার পুলিশের প্রধান আরমান আসমারি বলেন, সোশ্যাল মিডিয়া তদন্ত করে দেখা গেছে, মডেল আভরিলিয়া যৌনকর্মের জন্য ২৫ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি (১ হাজার ৭ শত ৫০ ডলার) নির্ধারণ করেছেন। আর ভেনেসা এঞ্জেল নির্ধারণ করেছেন ৮০ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি। বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৪ লাখ ৭৫ হাজার ৬শত ১৮ টাকা।

সংবাদ সংস্থা এন্টারা জানায়, দুই সেলেব্রিটি ছাড়াও কর্তৃপক্ষ মোট চারজন সাক্ষী এবং তিনজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।ওই পুলিশ প্রধান আরো জানান, এই চক্রের ব্যবহৃত একটি ব্যাংক অ্যাকাউন্টের লেনদেন থেকে বিষয়টি সামনে চলে আসে। ওই ব্যাংক হিসাবের লেনদেন ছিল অস্বাভাবিক। এটি থেকেই বিষয়টি উঠে আসে। ওই অ্যাকাউন্টে সেলিব্রেটি, এজেন্ট ও ব্যবহারকারীদের লেনদেনের পরিমাণ ২.৮ বিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি।জাভার পুলিশ সূত্রে জানা যায়, ভেনেসা তার ইনস্টাগ্রাম ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অবৈধ কাজ সংগ্রহ করতেন।

ভেনেসা এঞ্জেলের ম্যানেজার লাদিয়া বলেন, অভিনেত্রী যে অনলাইন যৌনকর্মের সঙ্গে জড়িত তা জানা ছিল না। আমরা জানতাম তিনি সুরাবার হোটেলে গিয়েছিলেন একটি প্রোগ্রামের জন্য। তবে অভিনেত্রী ভেনেসা এঞ্জেল এসব অভিযোগ অস্বীকার করেছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।