আজকের বার্তা | logo

৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে মার্চ, ২০১৯ ইং

অপহৃত শিশু ‘পুটি’ তিন দিনেও উদ্ধার হয়নি: আটক-৬: পুকুরে ফায়ার সার্ভিসের তল্লাশি

প্রকাশিত : জানুয়ারি ০৯, ২০১৯, ১৬:৪১

অপহৃত শিশু ‘পুটি’ তিন দিনেও উদ্ধার হয়নি: আটক-৬: পুকুরে ফায়ার সার্ভিসের তল্লাশি

জুয়েল রানা ॥ বরিশাল নগরীতে রোববার দুপুরে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া তিন বছর বয়সী শিশু দিপা রাণী পুটি (৪)’র সন্ধান এখনও মেলেনি। তবে পুলিশ মুক্তিপণ দাবিকারী রাসেলসহ ৬ জনকে আটক করেছে। পুলিশের দাবি, পুটিকে তারা উদ্ধার করতে সম হবে। পুটিকে অপহরণ ও মুক্তিপণের অভিযোগ জানিয়ে তার বাবা বিনয় সমাদ্দার সোমবার রাতে অজ্ঞাতদের আসামি করে কোতোয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন (নং-১৬)। এদিকে চাঞ্চল্যকর এ ঘটনায় শিশু পুটির খোঁজে গতকাল মঙ্গলবার বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত দীর্ঘ ২ ঘণ্টা ঘটনাস্থলের পাশের পুকুরে টিম লিডার হাবিবুর রহমানের নেতৃত্বে ডুবুরি গিয়াসউদ্দিন, নবিরউদ্দিনসহ ফায়ার সার্ভিসের ডুবুরিরা ব্যাপক তল্লাশি চালান। বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম গতকাল মঙ্গলবার বলেন, শিশু দিপা রাণী পুটিকে উদ্ধারে সবধরনের চেষ্টা চলছে। তার অভিভাবকদের কাছে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় এ পর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে। তারা হলেন রাসেল, সজিব, ফারুক, রঞ্জিত, আসলাম ও সোহাগ। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও কয়েকজনকে আটক করা হয়েছে। ওসি জানান, কলেজ রো এলাকার রাসেল নামক এক যুবক পুটি’র বাবা বিনয় সমাদ্দারের কাছে ৪০ লাখ টাকা দাবি করেছেন। রাসেল ও তার ভাই সজিবসহ মোট ৬ জনকে আটক করেছে পুলিশ। রাসেল পুলিশের কাছে দাবি করছেন, পুটি’র নিখোঁজের ঘটনার সঙ্গে তাদের কোনো সংশ্লিষ্টতা নেই। তবে পুটি নিখোঁজ হওয়ার পর অর্থলোভে পড়ে তার বাবাকে ফোন করে ৪০ লাখ টাকা মুক্তিপণ চেয়েছেন। তবে শিশু পুটি’র বর্তমান অবস্থান গতকাল মঙ্গলবার বিকেলেও পুলিশ নিশ্চিত হতে পারেনি।

এদিকে একমাত্র সন্তান পুটিকে হারিয়ে পাগলপ্রায় তার মা চায়না সমাদ্দার। তিনি শুধুই মূর্ছা যাচ্ছেন, আর মেয়েকে ফিরে পাওয়ার আকুতি জানাচ্ছেন। স্বজনরাও পুটিকে ফিরে পাওয়ার দাবি জানিয়েছেন। পুটির বাবা বিনয় সমাদ্দারের অভিযোগ, তার মেয়ে দিপা রাণী রোববার সকালে কলেজ রো সড়কের নিজ বাড়ির সামনে খেলার করার সময় রহস্যজনকভাবে নিখোঁজ হয়। পরে অজ্ঞাতরা ফোন করে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।