আজকের বার্তা | logo

৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে মার্চ, ২০১৯ ইং

ভোলায় চরফ্যাশনে নৌকার প্রচারে তারকার মেলা

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০১৮, ২১:৫৩

ভোলায় চরফ্যাশনে নৌকার প্রচারে তারকার মেলা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিনোদন জগতের তারকারা ক্ষমতাসীন দল আওয়ামী লীগের হয়ে ভোট চাইছেন প্রচারণার শুরু থেকেই। তারই অংশ হিসেবে ভোলার চরফ্যাশনেও নৌকার পক্ষে প্রচারণা চালান অভিনয় শিল্পীরা।

এ সময় উপস্থিত ছিলেন- চলচ্চিত্র শিল্পী ফেরদৌস রিয়াজ , অপু বিশ্বাস, ইমন ও পপি। আজ বুধবার দুপুরে চরফ্যাশনের ফ্যাশন স্কয়ারে নৌকা মার্কার পক্ষে ভোট চান তারা। এ সময় তারকাদের দেখতে কয়েক হাজার মানুষ সমবেত হন।

প্রচারাভিযানে বলেন, চিত্রনায়ক ফেরদৌস উপস্থিত জনগণের উদ্দেশে  বলেন, ‘শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল এবং আজকে আপনাদের উপস্থিতি প্রমাণ করে চরফ্যাশন ও মনপুরার মাটি ছিল বঙ্গবন্ধুর ঘাটি।’

জানা যায়, তারকারা হেলিকপ্টার যোগে চরফ্যাশনে পৌঁছান চরফ্যাশনের শশীভুষন, দক্ষিণ আইচাসহ বিভিন্ন পথসভায় নৌকার প্রচারাভিযানে অংশ নেন। চলচ্চিত্র তারকাদের প্রচারাভিযানে আরও উপস্থিত ছিলেন- ভোলা-৪ আসনের প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও চরফ্যাশন উপজেলা পরিষদের  চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।