আজকের বার্তা | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং

বরিশাল নগরীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান পুড়ে ছাই

প্রকাশিত : ডিসেম্বর ০৬, ২০১৮, ০০:৪৭

বরিশাল নগরীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান পুড়ে ছাই

অনলাইন সংরক্ষণ  //  বরিশাল নগরীর নতুল্লাবাদ সংলগ্ন জিয়া সড়কে ভয়াবহ অগ্নিকান্ডে ৬ টি দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। আজ ৫ ডিসেম্বর বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ আগুনের সূত্রপাত ঘটে।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর ছত্তার মন্ডল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিসের মোট ৬ টি ইউনিট ও স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এসেছে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিটের মাধ্যমে এ ঘটনা ঘটতে পারে। তবে, তদন্তের পর স্পষ্ট করে বলা যাবে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬ টি দোকানের মালিকরা জানায় প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে তাদের।

অগ্নিকান্ডের খবর শুনেই ঘটনাস্থলে ছুটে গেলেন বরিশাল সিটি করর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম, কাউন্সিলর মো:জাহাঙ্গীর হোসেন,বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা নিরব হোসেন টুটুল।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।