আজকের বার্তা | logo

৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং

বরিশালে বিক্ষোভ মিছিল সাদ পন্থীদের সকল কার্যক্রম বন্ধের দাবীতে

প্রকাশিত : ডিসেম্বর ০৩, ২০১৮, ২৩:৩৭

বরিশালে বিক্ষোভ মিছিল সাদ পন্থীদের সকল কার্যক্রম বন্ধের দাবীতে

অনলাইন সংরক্ষণ  ///  ঢাকার টঙ্গির বিশ্ব ইজতেমা ময়দানে হামলা চালিয়ে মুসল্লিদের আহত করার প্রতিবাদ জানিয়ে ভারতের সাদ পন্থিদের সকল কার্যক্রম বন্ধ করাসহ ৫ দফা দাবী জানিয়ে বরিশাল নগরীতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে বরিশাল বাসী সর্বস্থরের মুসলমান ওলামায়েকেরাম ও মোবাল্লিগ সাথীবৃন্দ নামের ইসলামী সংগঠন।আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এক বিক্ষোভ সমাবেশ করেন।

সমাবেশে সংগঠনটি নেতৃবৃন্দরা ৫টি দাবী জানিয়ে শান্তি পূর্ণভাবে সমাবেশ করে বলেন তাবলিগ জায়াতে হামলার মুল হোতা ওয়াসিম,নাসিম সহ সাদ পন্থিদের অবিলম্বে গ্রেপতার করা হোক। সাদ পন্থিদের সকল কার্যক্রম কাকরাইল টঙ্গিসহ সারা দেশে নিষিদ্ধ ঘোসনা করা হোক।তবলীগের সকল জেলা মার্কাস থেকে সাদপন্থিদের বিতাড়িত করা হোক।মসজিদ ভিত্তিক সাদপন্থীদের সব ধরনের কার্যক্রম বন্ধ করা হোক।
সাদপন্থীদের লিখিত পরিচালিত সকল বই পুস্তক,পতিষ্ঠান মিডিয়া বন্ধ করা হোক। এসময় সমাবেশে বক্তব্য রাখেন হযরত মাওঃ মুফতী নুরুল্লাহ.মাওঃ ওবায়েদুর রহমান মাহবুব,মাওঃ হাঃ আঃ খালেক (পীর সাহেব হরিনা ফুলিয়া,মাওঃ কাজী আঃ মান্নান,হাফেজ মাওলানা রুহুল আমীন,মাওঃ জামাল উদ্দিন ফারুকী ও মাওঃ হাফেজ গোলাম মোস্তফা  এ কথা বলেন।
এসময় তারা বলেন তাদের দাবীগুলো অবিলম্বে বাস্তবায়ন করা নাহলে নির্বাচনের পর কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।এর পূর্বে তারা নগরীর আমানতগঞ্জ মাহমুদিয়া মাদ্রাসা থেকে এক বিশাল মিছিল করে সদররোডে আসে।

ওলামায়েকেরাম ও মোবাল্লিগদের মিছিল সমাবেশ নিয়ন্ত্রন রাখতে কোতয়ালী মডেল থানার এসি রাসেল আহমেদ কোতয়ালী মডেল থানা ইনচার্জ অবিসার নুরুল ইসলাম (পিপিএম) সহ একদল পুলিশ দায়ীত্ব পাল করে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।