আজকের বার্তা | logo

১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে মার্চ, ২০১৯ ইং

পিরোজপুরে বিপুল অস্ত্রসহ আটক ৩

প্রকাশিত : ডিসেম্বর ১৩, ২০১৮, ১২:১৬

পিরোজপুরে বিপুল অস্ত্রসহ আটক ৩

পিরোজপুরে নাশকতা সৃষ্টির অভিযোগে বিপুল অস্ত্রসহ তিন জামায়াত কর্মীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দুপুরে শহরের বাইপাস এলাকার সাঈদী ফাউন্ডেশনের সামনে থেকে তাদের একটি মাইক্রোবাসসহ আটক করা হয়। গতকাল বুধবার ব্রিফিংয়ে ওই তিন নেতাকে আটকের কথা জানায় পুলিশ।আটকরা হলেন বরিশালের মেহেন্দীগঞ্জের মৃত আফতাব হোসেনের ছেলে মো. সোহরাব হোসেন জুয়েল (৪৮), কাউখালীর বিড়ালঝুড়ি গ্রামের আব্দুস সামাদ হাওলাদারের পুত্র মো. শওকত আলী (৪২) এবং সদর উপজেলার নামাজপুর গ্রামের সোহরাব আলী শেখের পুত্র মো. নুরুল ইসলাম (৩৫)।

পুলিশ তাদের বহনকারী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে। এগুলোর মধ্যে রয়েছেএকটি পাইপগান, ৬ রাউন্ড গুলি, ৪টি ককটেল, ৫টি পেট্রলবোমা, ৪টি রামদা, ২টি হকিস্টিক, ১৬টি জিআই পাইপ, ৩টি চাপাতি, ৩টি ডেগার।পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান, মঙ্গলবার দুপুরের দিকে টহল পুলিশের একটি দল শহরের পুরনো বাসস্ট্যান্ডে টহল দিচ্ছিল। এ সময় ইন্দুরকানী থেকে আসা একটি লাল রঙের মাইক্রোবাসকে থামার নির্দেশ দেয় পুলিশ। কিন্তু মাইক্রোবাসটি না থামিয়ে চালক দ্রুত চালিয়ে বাইপাস সড়কের পাশে সাঈদী ফাউন্ডেশনের ভেতর ঢুকে পড়ে। পুলিশও পিছু নিয়ে ধাওয়া করে তিনজনকে আটক করে। এ সময় মাইক্রোবাসের চালকসহ বেশ কয়েকজন জামায়াতকর্মী পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, তারা জামায়াতের সক্রিয় কর্মী এবং আসন্ন নির্বাচন বানচাল করার জন্য তারা তৎপরতা চালাচ্ছিল। তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।