আজকের বার্তা | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

আম্বানি কন্যার বিয়ে আসছে ২০০ চার্টার্ড বিমান, ৫০০০ গাড়ি!

প্রকাশিত : ডিসেম্বর ০৫, ২০১৮, ১৩:০৯

আম্বানি কন্যার  বিয়ে আসছে ২০০ চার্টার্ড বিমান, ৫০০০ গাড়ি!

অনলাইন সংরক্ষণ  //  সারাদিন বেশি হলে ১৯টি বিমান ওড়ে আর ১৯টি নামে। বেশিরভাগই ছোট বিমান, সস্তার রুটের। ভারতের উদয়পুর মহারানা প্রতাপ বিমানবন্দরের চেহারাটাও তেমনই সাদামাঠা, শান্ত পরিবেশ। আর সেখানেই এখন তুমুল ব্যস্ততা। কারণ আগামী সপ্তাহে দেশ-বিদেশের হেভিওয়েট নেতা-মন্ত্রী-শিল্পপতি-হলিউড-বলিউড তারকারা মুকেশ আম্বানির মেয়ে ইশার প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য পা রাখবেন রাজস্থানের এই ছোট বিমানবন্দরে। সেই সময় বিমানবন্দরে অন্তত ২০০টি চার্টার্ড বিমান ওঠানামা করার কথা।

বিশ্বের অন্যতম ধনপতি মুকেশ আম্বানির কন্যা ইশার সঙ্গে আগামী ১২ ডিসেম্বর মুম্বইয়ে বিয়ে হবে শিল্পপতি আনন্দ পিরামলের। তার আগে রাজপুত নগরে বসছে প্রি-ওয়েডিং অনুষ্ঠানের আসর। সেই উপলক্ষেই সাজো সাজো রব মহারানা প্রতাপ বিমানবন্দর চত্বরে। অতিথিদের থাকার জন্য উদয়পুরের সব ক’টি পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন মুকেশ। বিমানবন্দরে প্রাইভেট বিমান থেকে নামার পর থেকেই অতিথিদের যাতে কোন অসুবিধা না হয় তার সব ব্যবস্থা করা আছে।

শোনা যাচ্ছে, অতিথিদের প্রত্যেকের পরিবার পিছু একাধিক বিলাসবহুল গাড়ির ব্যবস্থা করেছেন রিলায়েন্স কর্ণধার। পোর্শে, মার্সিডিজ, জাগ্যুয়ার, অডি, বিএমডব্লিউ’র মতো পাঁচ হাজার হাই প্রোফাইল গাড়ি মহারানা প্রতাপ বিমানবন্দরের বাইরে রাখা হচ্ছে। অতিথিদের আগে থেকেই তাদের জন্য বরাদ্দ রাখা গাড়ির নম্বর পাঠিয়ে দিয়েছে ইশার প্রাক বিবাহের অনুষ্ঠানের ইভেন্ট কর্মকর্তারা।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে ইতালিতে ইশার বাগদানে ৬০০ অতিথি আমন্ত্রিত ছিলেন। তবে প্রি-ওয়েডিং বা বিয়েতে কতজন অতিথি আমন্ত্রিত তা জানা যায়নি। মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে উপলক্ষ্যে গত সপ্তাহেই রাজস্থানে ইশাসহ গোটা আম্বানি পরিবার রাজস্থানে এসেছিলেন। এরপর তারা রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের রিসেপশন পার্টিতে যোগ দিতে ফের মুম্বাইয়ে ফিরে যান। চলতি সপ্তাহেই প্রি-ওয়েডিংয়ের জন্য আবার মরু শহরে পা রাখবে শিল্পপতি পরিবার।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।