আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

শিশুকে ধর্ষণ ৪ বছরের কিশোর গ্রেপ্তার

প্রকাশিত : নভেম্বর ০৭, ২০১৮, ২২:২৩

শিশুকে ধর্ষণ ৪ বছরের কিশোর গ্রেপ্তার

অনলাইন সংরক্ষণ   ///  সাতক্ষীরার কলারোয়ায় চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষক রাসেল হোসেন (১৫) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার কাকডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক রাসেল হোসেন একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে।এ ঘটনায় আজ বুধবার বেলা ১২টার দিকে ভুক্তভোগী শিশুর পিতা বাদী হয়ে কলারোয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।শিশুর বড় চাচা বলেন, ‘বিকেলে বাড়ির সামনে খেলা করার সময় রাসেল তাকে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী মাছের ঘেরে নিয়ে ধর্ষণ করে। পরে কাউকে কিছু বলতে নিষেধ করে বাজারে চলে যায়।’তিনি আরও বলেন, ‘কিছু সময় পর তার ভাইঝি কাঁদতে কাঁদতে বাড়িতে আসলে তার মা পায়ে রক্ত দেখে জানতে চাই।

পরে সে তার মাকে ঘটনাটি জানায়। এ সময় তার বাবা বাড়িতে ছিল না।’পরে পরিবারের সদস্য ও স্থানীয়দের সহযোগিতায় রাসেলকে আটক করে পুলিশকে খবর দেয় বলে জানান তিনি।এ ঘটনার সংবাদ পেয়ে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মেরিনা আক্তার ও কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মারুফ আহম্মেদ ঘটনাস্থলে আসেন। পরে প্রাথমিক সত্যতা পেয়ে অভিযুক্ত কিশোর রাসেলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।পরে নির্যাতনের শিকার শিশুটিকে অতিরিক্ত পুলিশ সুপারের সহযোগিতায় সাতক্ষীরার একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।এদিকে অভিযুক্ত রাসেলের পরিবারের দাবি, ‘পূর্ব শত্রুতার কারণে তারা পরিকল্পিতভাবে কিশোর রাসেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।’কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মারুফ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাসেল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় পাশবিক নির্যাতনের শিকার শিশুকে জরুরিভাবে সাতক্ষীরা ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।’এছাড়া শিশুকে ধর্ষণের সত্যতা নিশ্চিত করেছেন সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মেরিনা আক্তার।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।