আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

মদ দিতে রাজি না হওয়ায় পাইলটকে ‘থুতু’ ছুড়লেন নারী বিমানযাত্রী

প্রকাশিত : নভেম্বর ১৫, ২০১৮, ২২:৫৬

মদ দিতে রাজি না হওয়ায় পাইলটকে ‘থুতু’ ছুড়লেন নারী বিমানযাত্রী

অনলাইন সংরক্ষণ  ///  তেষ্টা না মেটায় আরও মদ চেয়েছিলেন বিমানকর্মীর কাছে। কিন্তু মদ দিতে রাজি না হওয়ায় ওই কর্মীকে অশ্রাব্য গালিগালাজ তো করেনই, বাদ রাখেননি থুতু ছেটাতেও। শুধু বিমানকর্মী না পাইলটও বাদ পড়েনি তার অভব্য আচরণ থেকে। ঘটনাটি ঘটেছে গত ১০ নভেম্বর এয়ার ইন্ডিয়ার ফ্লাইট এএল-১৩১ এ। এর পরেই ওই নারীর মাতলামির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়, ভারতের মুম্বাই থেকে লন্ডনগামী এয়ার ইন্ডিয়া বিমানের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন ওই আইরিশ নারী যাত্রী। মদ্যপ অবস্থায় বিমানকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করছিলেন তিনি। মদের নেশায় একজন বিমানকর্মীর কাছ থেকে আরও মদ চান ওই নারী। কিন্তু তাকে মদ দিতে রাজি হননি ওই কর্মী।  ভিডিওতে দেখা যাচ্ছে, একজন বিমানকর্মীকে অকথ্য ভাষায় গালাগালি করছেন ওই নারী যাত্রী।

তাকে বলতে শোনা যায়, ‘বিজনেস ক্লাসের যাত্রীদের আপনারা এভাবে পরিষেবা দেন? আমি আপনাদের জন্য কাজ করি। আমি একজন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের আইনজীবী। প্যালেস্টাইনের মানুষদের জন্যও কাজ করেছি আমি। আর আপনারা আমাকে এক গ্লাস ওয়াইন দিতে পারবেন না?’এরপর আরও দেখা যায়, বিমানের পাইলটের দিকে উঠে যাচ্ছেন তিনি এবং খুব কাছ থেকে তার দিকে থুতু ছুঁড়ছেন। এখানেই শেষ নয় একাধিকবার বর্ণবিদ্বেষীমূলক বিভিন্ন কটূক্তিও করেন ওই নারী। লন্ডনে অবতরণের পরেই এয়ার ইন্ডিয়ার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ওই মদপ্য নারী যাত্রীকে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।