আজকের বার্তা | logo

৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

বানারীপাড়ায় স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু মোটরবাইক দুর্ঘটনায়

প্রকাশিত : নভেম্বর ০৮, ২০১৮, ২৩:২৪

বানারীপাড়ায় স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু মোটরবাইক দুর্ঘটনায়

অনলাইন সংরক্ষণ  ///   বানারীপাড়ায় বন্ধুদের নিয়ে মোটরবাইকে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আল আমিন ( ১৪) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বানারীপাড়া সরকারি মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুলের নবম শ্রেণির ছাত্র সে।তার পিতা ইমরান হোসেন সবুর বানারীপাড়া পৌরসভার গাড়ি চালক। ৭ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় বরিশাল-স্বরূপকাঠি সড়কের কাজলাহার বেইলীব্রিজের উপরে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয় আল আমিন ও তার অপর দুই বন্ধু। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল মহাবিদ্যালয়ে ভর্তি করা হয়।

ওই দিনই রাত ১২টা ৫মিনিটে চিকিৎসাধীন অবস্থায় আল আমিন চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। সে প্রতিদিন যে মাঠে খেলাধুলা করতো চিরচেনা সেই প্রিয় বিদ্যাপিঠের খেলার মাঠেই ৮ নভেম্বর বিকেল ৩টায় তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে উপজেলার সদর ইউনিয়নের গাভা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আল আমিনের মৃত্যুতে পরিবারসহ গোটা এলাকায় এবং তার প্রিয় শিক্ষক ও সহপাঠিদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। জানা গেছে, পিতা সবুর হোসেনের কাছে একমাত্র পুত্র আল আমিন মোটরবাইকের আবদার করছিল বহুদিন ধরে, বাবাও তার শখ পূরণ করেছিল। কিন্তু সেই মোটরবাইকই তার কাল হবে কে জানতো?

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।