আজকের বার্তা | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং

গৃহবধূকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যা,বরগুনায়

প্রকাশিত : নভেম্বর ১২, ২০১৮, ২১:৫৫

গৃহবধূকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যা,বরগুনায়

অনলাইন সংরক্ষণ  // বরগুনার তালতলীতে গৃহবধূ সুমি বেগমকে নির্যাতনে মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। স্বামী আলমগীর ফকির ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়।আলমগীর কড়াইবাড়ি গ্রামের আনিসুর রহমান খোকন সরদারের ছেলে। শনিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে সুমির মৃত্যু হয়।

জানা গেছে, ২০১৩ সালে উপজেলার পূর্ব গাবতলী গ্রামের আনিসুর রহমান খোকন সরদারের মেয়ে সুমি বেগমকে কড়াইবাড়িয়া গ্রামের শাহ আলম ফকিরের ছেলে আলমগীর ফকিরের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকসহ বিভিন্ন অজুহাতে গৃহবধূ সুমি বেগমকে নির্যাতন করত স্বামী আলমগীর ফকির।

গত বুধবার সুমি তার শাশুড়ি পিয়ারা বেগমকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে যায়। এতে ক্ষিপ্ত হয় স্বামী আলমগীর হোসেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। শুক্রবার সকালে এ ঘটনার জেরে আলমগীর স্ত্রী সুমিকে বেধড়ক মারধর করে। মারধরে সুমি জ্ঞান হারিয়ে ফেলে। প্রতিবেশীরা সুমিকে উদ্ধার করলে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। সুমি বেগমের বাবা আনিচুর রহমান খোকন সরদার বলেন, মারধরে সুমি জ্ঞান হারিয়ে ফেলে। পরে মৃত্যুভেবে মুখে বিষ ঢেলে পালিয়ে যায় তার স্বামী।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।