আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

আহত-১৭ ধানকাটা নিয়ে সংঘর্ষে পিরোজপুরে

প্রকাশিত : নভেম্বর ১৯, ২০১৮, ২২:১০

আহত-১৭ ধানকাটা নিয়ে সংঘর্ষে পিরোজপুরে

অনলাইন সংরক্ষণ  //   পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার শাপলেজা ইউনিয়নের খেতাছিড়া গ্রামে বিরোধপূর্ণ জমির ধান কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারী ও বৃদ্ধসহ ১৭ জন আহত হয়েছেন। সোমবার (১৯ নভেম্বর) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।
এ সংঘর্ষে গুরুতর আহত চারজনকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শাপলেজা ইউপি চেয়ারম্যান মো. মিরাজ মিয়া জানান, খেতাছিড়া গ্রামের মোজাম্মেল হাওলাদারের সঙ্গে একই গ্রামের আবদুল কুদ্দুসের প্রায় তিন একর কৃষি জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সোমবার সকালে মোজাম্মেল হাওলাদার তার দলবল নিয়ে জোরপূর্বক জমির ধান কাটতে যান। এ সময় আবদুল কুদ্দুস বাধা দেন। একপর্যায়ে দুই পক্ষ লাঠিসোঁঠা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে সুমন ফরাজী (২২), মো. চান মিয়া (৪৫), মো. আল আমিন হাওলাদার (২০), মো. বাচ্চু শিকদার (৪০), মো. আনোয়ার হোসেন (৫৫), মো. মহারাজ হাওলাদার (২৪), গৃহবধূ হাসিনা বেগম (৩২), জাহানারা বেগম (৪০), ফাতেমা বেগম (২৫), মো. শহীদ ফরাজী (৩০), মো. রাজা ফরাজী (৪২), মো. সোহেল ঘরামী (১৮), সোহরাব হোসেন (৪০), শাহ আলম (৪৫), নাসিমা (৪০) ছালাম মিয়া (৩৫) ও মালেক হাওলাদার (৭০) আহত হন। আহতদের মধ্যে সোহরাব হোসেন, চান মিয়া ও বাচ্চু শিকদারকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শাপলেজা ইউপি চেয়ারম্যান আরও জানান, জমিটি নিয়ে ১৫ দিন আগে থানায় সালিশ বৈঠক হয়েছে। আগামী শনিবার আবার থানায় বৈঠক হওয়ার কথা ছিল। তার আগেই সংঘর্ষ বাঁধল। তিনি এ সংঘর্ষের জন্য মোজাম্মেল হাওলাদারকে দায়ী করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।