আজকের বার্তা | logo

৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং

আর্জেন্টিনার হয়ে আবারও খেলবেন মেসি, বিশ্বাস কোচের

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০১৮, ১৯:৫০

আর্জেন্টিনার হয়ে আবারও খেলবেন মেসি, বিশ্বাস কোচের

অনলাইন সংরক্ষণ  //  সেই যে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের কাছে হেরে গিয়ে আর্জেন্টিনা বাদ পড়ল, তার পর থেকে আর্জেন্টিনার জার্সি গায়ে মেসিকে দেখা যায়নি আর। অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনিকে অনুরোধ করেছেন, তাঁকে যেন আপাতত জাতীয় দলে না ডাকা হয়, কোচ নিজেও মেসির সিদ্ধান্তকে সম্মান জানিয়ে মেসির জায়গায় অন্যান্য স্ট্রাইকারদের খেলিয়ে যাচ্ছেন। কিন্তু মেসি যদি আসলেই আর কখনো আর্জেন্টিনার হয়ে ফিরে না আসেন? এর আগে ২০১৬ সালের কোপা আমেরিকার ফাইনালে হেরে এভাবেই তো হুট করে একবার অবসর নিয়েছিলেন মেসি। সিঁদুরে মেঘ দেখে তাই স্বাভাবিকভাবেই ভয় পাচ্ছেন বিশ্বের শতকোটি মেসি ভক্ত। কিন্তু এসব শঙ্কা তুড়ি মেরে উড়িয়ে দিয়ে স্কালোনি জানিয়েছেন, অবশ্যই জাতীয় দলের হয়ে ফিরবেন মেসি।

কোচের কণ্ঠে ঝরেছে মেসিকে নিয়ে আশাবাদ, ‘আমার সঙ্গে এখনো এই বিষয়ে কথা হয়নি মেসির, আমরা ফুটবলের খুঁটিনাটি বিষয়ে কথা বলি সাধারণত। সে কি কোপা আমেরিকাতে খেলবে নাকি খেলবে না, এ নিয়ে এখনো ওর সঙ্গে কথা হয়নি আমার। তবে আমার বিশ্বাস, সে অবশ্যই আর্জেন্টিনার হয়ে আবারও মাঠে ফিরবে।’

শনিবার ভোরে মেক্সিকোর বিপক্ষে প্রীতি ম্যাচ আর্জেন্টিনার। স্বাভাবিকভাবে এই ম্যাচের স্কোয়াডেও মেসিকে রাখেননি স্কালোনি। মেসির জায়গায় এসব ম্যাচে সুযোগ পাচ্ছেন পাওলো দিবালা, মাউরো ইকার্দি, লওতারো মার্টিনেজ, জিওভান্নি সিমিওনের মতো তারকারা। আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া কোপা আমেরিকাকে সামনে রেখে ঘুরেফিরে সবাইকেই পরখ করে দেখছেন স্কালোনি।

এদিকে আর্জেন্টিনা দলের জেনারেল ম্যানেজার, ছিয়াশির বিশ্বকাপজয়ী স্ট্রাইকার হোর্হে বুরুচাগা মনে করেন সামনের বছরেই মাঠে ফিরবেন মেসি, ‘মেসি আর কখনো আর্জেন্টিনার হয়ে মাঠে নামবে না— এটা অবান্তর কথা। যদিও এখন তাঁকে আর্জেন্টিনার হয়ে মাঠে দেখা যাচ্ছে না, কিন্তু ২০১৯ সালেই আবার মাঠে দেখা যাবে তাঁকে।’

এদিকে কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার কণ্ঠেও একই সুর, ‘আমি মনে করে মেসি অবশ্যই আর্জেন্টিনার হয়ে মাঠে ফিরবে, তাঁর না ফেরাটা আর্জেন্টাইন দলের জন্য অশনিসংকেত।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।