আজকের বার্তা | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

২০৩০ সালের মধ্যে বাংলাদেশে কোন দরিদ্র থাকবে না– তোফায়েল

প্রকাশিত : অক্টোবর ০৪, ২০১৮, ২২:১৩

২০৩০ সালের মধ্যে বাংলাদেশে কোন দরিদ্র থাকবে না– তোফায়েল

অনলাইন সংরক্ষণ  ///  দেশে শিক্ষার হার বেড়েছে, দরিদ্রের সংখ্যা কমেছে। ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে কোন দরিদ্র থাকবে না বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলার উন্নয়ন মেলার উদ্ভোধন অনুষ্ঠানে এ কথা বলেছেন।

বৃহস্পতিবার বিকেলে ভোলায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, রপ্তানি, রিজার্ভ ও বিদ্যুৎ উৎপাদনে পাকিস্তান থেকে বাংলাদেশ অনেক এগিয়ে রয়েছে। সব ক্ষেত্রে এগিয়ে রয়েছে দেশ। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ, ২০২৪ সালে উন্নয়নশীল দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদ্য সচিব মো. সাহাবুদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক। উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. মোকতার হোসেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এরআগে, জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে উন্নয়ন মেলা উপলক্ষে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেলা চত্বরে গিয়ে শেষ হয়। এরপর বাণিজ্যমন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন। মেলায় সরকারে বিভিন্ন দপ্তরের ১১০টি স্টল বসানো হয়েছে। মেলায় প্রতিদিন বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।