আজকের বার্তা | logo

৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৮ ইং

স্তন ক্যানসারের সচেতনতায় নগ্ন হলেন সেরেনা (ভিডিও)

প্রকাশিত : অক্টোবর ০১, ২০১৮, ২৩:১৮

স্তন ক্যানসারের সচেতনতায় নগ্ন হলেন সেরেনা (ভিডিও)

অনলাইন সংরক্ষণ   //   স্তন ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতে এবার ক্যামেরার সামনে নগ্ন হলেন জনপ্রিয় টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। এক মিনিটের এই ভিডিওতে বুকে হাত রেখে গান গেয়েছেন ২৩ বারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী সেরেনা। গতকাল রোববার ভিডিওটি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেছেন তিনি।ইন্সটাগ্রামে ভিডিওটির ক্যাপশনে সেরেনা লিখেছেন, ‘এই গানটির ভিডিও শুট করতে আমার অস্বস্তি হয়েছে। তবে সারা বিশ্বের মহিলাদের স্বার্থে আমি এটা করেছি। স্তন ক্যানসার নিয়ে সকলকে সচেতন করাই আমার উদ্দেশ্য।’

‘আই টাচ মাইসেল্প’ গানটি যিনি প্রথম গেয়েছিলেন সেই ক্রিসি অ্যাম্পলেট ২০১৩ সালে স্তন ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। তার পর থেকে তার এই গানকেই স্তন ক্যানসার নিয়ে সচেতনতায় ব্যবহার করা হয়ে আসছে। ক্যামেরার সামনে দাঁড়িয়ে এই গানটিই গেয়েছেন সেরেনা।‘ব্রেস্ট ক্যানসার নেটওয়ার্ক অস্ট্রেলিয়া’র উদ্যোগে এই ভিডিওটি তৈরি করা হয়েছে। ২০১৪ সালে প্রথম ব্রেস্ট ক্যানসার নেটওয়ার্ক অস্ট্রেলিয়ার তরফে ‘আই টাচ মাইসেল্ফ’ প্রকল্প নেওয়া হয়। তার পর থেকেই প্রত্যেক বছরই এই উদ্যোগ নেওয়া হয়।প্রত্যেকবারই স্তন ক্যানসার নিয়ে সচেতনতা প্রসারে অক্টোবর মাসকেই বেছে নেওয়া হয়। এই মাসে এটা নিয়ে সচেতনতা প্রসারে বিভিন্ন পদক্ষেপ নিতে দেখা যায়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।