আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

স্কুল ড্রেস পরেই কীর্তনখোলায় ঝাঁপ দিল ছাত্রী

প্রকাশিত : অক্টোবর ০৯, ২০১৮, ২২:৩২

স্কুল ড্রেস পরেই কীর্তনখোলায় ঝাঁপ দিল ছাত্রী

অনলাইন সংরক্ষণ  // বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতু থেকে কীর্তনখোলা নদীতে লাফ দিয়ে নবম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছে। পরে জেলেরা তাকে উদ্ধার করে। মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রী বরিশাল মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী।

প্রতক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে স্কুল ড্রেস পরিহিত এক ছাত্রী কীর্তনখোলা নদীতে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় জেলে ও নদীর তীরে থাকা লোকজন তাকে উদ্ধার করে। পরে পুলিশ এসে ওই স্কুলছাত্রীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়। খবর পেয়ে তার স্বজনরা থানায় ছুটে যান।

স্কুলছাত্রীর বাবা জানান, তার মেয়ে সকালে স্কুল যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এরপর থানা থেকে ফোন করে তাকে বিষয়টি জানানো হয়। তিনি জানান, তার মেয়ে কিছুটা মানসিক ভারসাম্যহীন। এর আগে দু’একবার আত্মহত্যার চেষ্টা করেছে। তার চিকিৎসা চলছে।

কোতোয়ালি থানা পুলিশের এসআই অলোক চৌধুরী জানান, কীর্তনখোলা নদী থেকে উদ্ধারের পর মেয়েটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যাওয়া হয়। তার আচরণ কিছুটা মানসিক ভারসাম্যহীন রোগীর মতো। পরে তাকে স্বজনদের হাতে তুলে দেয়া হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।