আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

সেরা ১০ নায়িকার কার আয় কত কোটি?

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০১৮, ১৫:৪৭

সেরা ১০ নায়িকার কার আয় কত কোটি?

অনলাইন সংরক্ষণ  //  শুধু ভারত নয়, বলিউডের ছবি এখন আন্তর্জাতিক অঙ্গনেও সুপরিচিত। দেশে-বিদেশে দিনকে দিন বেড়েই চলেছে হিন্দি চলচ্চিত্রের ব্যবসা। আর ছবির ব্যবসার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বলিউডের তারকাদেরও বাজার দর।  নতুন প্রজন্মের অভিনেত্রীরাও কিন্তু এক্ষেত্রে পিছিয়ে নেই।  এখন পারিশ্রমিকের দিক থেকে সিনিয়র-জুনিয়ররা একে অপরকে টেক্কা দিচ্ছেন।বর্তমানে বলিউডের সেরা ১০ অভিনেত্রী কত আয় করছেন তা জানিয়ে ভারতীয় গণমাধ্যম। প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রীদের টাকার অঙ্ক নায়কদের তুলনায় কম হলেও তা চমকে দেওয়ার মতো বটেই।  আসুন এবার জেনে নেওয়া যাক, সেরা ১০ অভিনেত্রীর কার আয় কত-

দীপিকা পাডুকোন    বলিউডে রীতিমতো ঝড় তুলেছেন দীপিকা পাড়ুকোন।  তিনি উপহার দিচ্ছেন একের পর এক ব্যবসাসফল ছবি।  তার অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা’ ছবিগুলো কেবল বক্স অফিসই কাঁপায়নি, দীপিকার অভিনয়ও প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।  এত সাফল্যের পরও তার পারিশ্রমিকের অঙ্কটা আহামরি কিছু নয়।  বর্তমানে ছবিপ্রতি তাকে পারিশ্রমিক দেওয়া হচ্ছে প্রায় ১৪ কোটি টাকা।

 প্রিয়াঙ্কা চোপড়া    শুধু বলিউড নয়, হলিউডে অভিনয়েও সাফল্য পেয়েছেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।  পাশাপাশি গানের জগতেও সফল এই অভিনেত্রী।  ছবিপ্রতি তিনি পারিশ্রামিক নিচ্ছেন প্রায় ১৩ কোটি টাকা।

কারিনা কাপুর     ছবির পারিশ্রমিক পাওয়ার ক্ষেত্রে ‘হিরোইন’ তারকা কারিনা কাপুর খান ভালোই সাফল্য দেখিয়েছেন।  বর্তমানে ছবিপ্রতি প্রায় ১১ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন তিনি।

ক্যাটরিনা কাইফ    কোনো ছবিতে ক্যাটরিনার অন্তর্ভুক্তি মানেই ছবির সাফল্য নিশ্চিত।  তিনি ‘ধুম ৩’, ‘আজব প্রেম কি গজব কাহানী’, ‘রাজনীতি’সহ আরও অনেক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। বর্তমানে ছবিপ্রতি ক্যাটরিনার পারিশ্রমিক প্রতি প্রায় ১০ কোটি টাকা।

কঙ্গনা রানওয়াত     পারিশ্রমিকের দিক থেকে ক্যাটরিনার সঙ্গেই অবস্থান করছেন ‘কুইন’ খ্যাত কঙ্গনা রানওয়াত।  ছবিপ্রতি তিনিও নিচ্ছেন প্রায় ১০ কোটি টাকা।

অানুষ্কা শর্মা    ক্রিকেটার বিরাট কোহলিপত্নী অভিনেত্রী আনুষ্কা শর্মা ‘রব নে বানাদি জোড়ি’, ‘ব্যান্ড বাজা বারাত’, ‘যব তক হ্যায় জান’-এর মতো ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন।  বলিউডে জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি তিনি তার আসনও শক্ত করেছেন।  বর্তমানে ছবিপ্রতি তিনি নিচ্ছেন ৯ থেকে ১০ কোটি টাকা।

আলিয়া ভাট   বয়স কম হলেও পারিশ্রমিকের দিন থেকে মোটেই পিছিয়ে নেই মহেশ ভাটের মেয়ে আলিয়া।  ছবিপ্রতি তিনি নিচ্ছেন প্রায় ৮ কোটি টাকা।

সোনম কাপুর   পারিশ্রমিকের দিক থেকে আলিয়ার পরেই রয়েছেন সোনম কাপুর।  শুধু ফ্যাশন আইকন নয়, ছবিতে তার অভিনয়ও দর্শকদের নজর কেড়েছে।  বক্সঅফিসেও ভালো সাফল্য পেয়েছেন অনীল কাপুরের মেয়ে।  বর্তমানে ছবিপ্রতি তিনি পাচ্ছেন প্রায় ৭ কোটি টাকা।বিদ্যা বালান‘পা’, ‘ইশকিয়া’, ‘নো ওয়ান কিলড জেসিকা’, ‘কাহানি’র মতো ছবিগুলোতে বিদ্যা বালানের অনবদ্য অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।  এমনকি যেকোনো একটি ছবি একাই টেনে নিয়ে যাওয়ার ক্ষমতাও রয়েছে ‘ডার্টি পিকচার’ খ্যাত এই অভিনেত্রীর।  তার পরও তার পারিশ্রমিক অনেক কম।  বর্তমানে ছবিপ্রতি তিনি নিচ্ছেন প্রায় ৭ কোটি টাকা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।