আজকের বার্তা | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

যারা গুজব সৃষ্টি করবে তাদের ছাড় নয় : পটুয়াখালীতে তথ্যসচিব

প্রকাশিত : অক্টোবর ০৫, ২০১৮, ২২:৫৩

যারা গুজব সৃষ্টি করবে তাদের ছাড় নয় : পটুয়াখালীতে তথ্যসচিব

অনলাইন সংরক্ষণ   //  তথ্যসচিব আবদুল মালেক বলেছেন, ডিজিটাল বাংলাদেশে বিভিন্ন মাধ্যম ব্যবহার করে যারা গুজব সৃষ্টি করবে তাদের ছাড় দেয়া হবে না। এসব গুজব সৃষ্টিকারীদের সরকার কঠোর হাতে দমন করবে। তবে সাংবাদিকদের ভয় পাওয়ার কিছু নেই। কারণ এর সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই।

শুক্রবার দুপুরে পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যসচিব বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন, আর তার কন্যা মমতাময়ী প্রধানমন্ত্রী দেশে তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করেছেন। বিশ্বে আজ শেখ হাসিনা এক অপ্রতিরোধ্য নেতৃত্বের নাম। তার নামের কাছে অনেক নাম ম্লান হয়ে গেছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ সুরক্ষা, আশ্রয়ণ প্রকল্প, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, শিক্ষা সহায়তা কর্মসূচি ও একটি বাড়ি একটি খামার প্রকল্প। এসব পদক্ষেপের মাধ্যমে মানুষের আর্থসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার।

তথ্যসচিব বলেন বলেন, বিএনপি জামায়াত জোট সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করার ফলে বাংলাদেশের ৩২ হাজার কোটি টাকার ক্ষতি করেছে। এ ক্ষতিপূরণ দিয়ে জনগণের কাছে ভোট চাওয়া উচিত বিএনপির।

কুয়াকাটা পর্যটন যুব পান্থনিবাস মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।