আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

বলিউডের ৫টি পরকীয়া প্রেমের কাহিনী

প্রকাশিত : অক্টোবর ০৭, ২০১৮, ২৩:৩৪

বলিউডের ৫টি পরকীয়া প্রেমের কাহিনী

অনলাইন সংরক্ষণ  // রুপালি পর্দায় তাঁদের কেমিস্ট্রি ছিল সুপারহিট। কিন্তু কখন যে পর্দার এই প্রেম বাস্তব হয়ে উঠল তা তারা নিজেরাও বুঝতে পারেননি। কিন্তু অজান্তে আসা এই প্রেমে থেকেই গেল অন্ধকারে। পরিণতি মেলেনি সেই কাহিনীর। চোখ রাখব বলিউড সেলেবদের সেই গোপন প্রেমকাহিনীর দিকে। যারা বিয়ের পরেও জড়িয়েছে অন্য সম্পর্কে।

অমিতাভ-রেখা: রুপালি পর্দায় অমিতাভ-রেখার রসায়ণ ছিল অসাধারণ। আর এরই ছাপ পড়তে শুরু করে বাস্তব জীবনেও। ‘দো আনজানে’ ছবিটি করার সময় দু’জনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। যদিও তার আগে জয়া ভাদুরিকে বিয়ে করেন অমিতাভ। শোনাযায়, আলাপ ছবির শুটিংয়ের সময় রেখার বান্ধবীর একটি বাংলোয় দু’জনে নিয়মিত দেখা করতেন।

খুন পসিনা, ইমান ধরম, গঙ্গা কি সউগন্ধ, মুকাদ্দর কা সিকন্দার, মিস্টার নটওরলাল, সুহাগ ছবি করার সময় এই সম্পর্ক আরও জোরদার হয়ে ওঠে। এই কথা কানে আসতেই রেখা স্পষ্ট জানিয়ে দেন জয়া। তিনি বলেন, কোনো মতেই তিনি স্বামী অমিতাভের সঙ্গে সম্পর্কও ভাঙবেন না ও তাঁকে ছাড়বেন না”। এরপর সিলসিলা ছবি তাঁদের জীবনের মোড় ঘুরিয়ে দেয়। যে ছবিতে চিত্রনাট্যেও রেখা, অমিতাভ এবং জয়ার ত্রিকোণ প্রেমের গল্প ফুটে ওঠে। এই ছবির পরই দু’জনের সম্পর্কের ইতি পড়ে।

কঙ্গনা-আদিত্য: এক সময়ে শোবিজ পাতার হেডলাইন ছিল আদিত্য পাঞ্চোলি ও কঙ্গনার প্রেমকাহিনী। স্ত্রী জরিনা ওয়াব থাকা সত্ত্বেও বয়সে অনেক ছোট কঙ্গনা রানাউতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আদিত্য। কিন্তু কঙ্গনাকে মারধর করা এবং একাধিক সম্পর্ক জড়িয়ে থাকার জন্য এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন বলিউডের কুইন খ্যাত এই অভিনেত্রী।

 

শ্রীদেবী-মিঠুন: গোপন সম্পর্কে সবার থেকে এগিয়ে আছেন শ্রীদেবী। যোগিতা বালির সঙ্গে বিয়ের পর শুরু হয় মিঠুন-শ্রীদেবীর প্রেম পর্ব। এমনও শোনা যায় গোপনে বিয়েও করেছিলেন মিঠুন ও শ্রীদেবী। এই খবর জানার পর যোগিতা বালি আত্মহত্যা করতে গেলে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন মিঠুন ও শ্রীদেবী। পরে বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শ্রীদেবীকে সাহায্য করার জন্য বাড়িতে আশ্রয় দেন। তিনি জানতেন না তাঁর পিঠের পিছনেই শ্রীদেবী ও তাঁর স্বামীর মধ্যে অন্য সম্পর্ক গড়ে উঠছে। গর্ভবতী হয়ে পড়েন শ্রীদেবী। এরপরই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মোনা ও বনি।

সঞ্জয় দত্ত ও মাধুরী: প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পরই মাধুরীর সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক তৈরি হয়। রিয়েল লাইফের এই প্রেম ধরা পড়ে রিল লাইফেও। তবে ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ কাণ্ডে সঞ্জয় ধরা পড়ার পরই ইতি হয় এই প্রেমকাহিনীর। এরপর ১৯৯৯ সালে ডা. নেনেকে বিয়ে করেন মাধুরী। সঞ্জয় অবশ্য মাধুরীর সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর দু’বার বিয়ে করেছেন। রিহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমান স্ত্রী মান্যতাকে নিয়ে আছেন খলনায়ক।

হৃতিক-কারিনা: ছোট বেলার থেকে নাকি সুজানের সঙ্গে প্রেম করতেন হৃতিক। কিন্তু বিয়ে না করলেও সুজানের সঙ্গে সম্পর্ক থাকা কালেই কারিনার সঙ্গে প্রেম করতেন তিনি। পরে অবশ্য সাইফ আলি খানকে বিয়ে করে সুখে জীবনযাপন করছেন কারিনা। সম্প্রতি হৃতিকের সঙ্গে সুজানের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। সূত্র: কলকাতা টোয়েন্টিফোর।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।